logo
রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০ ৫ আশ্বিন ১৪২৭

  বিনোদন ডেস্ক   ১৫ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

'বেবো'তেই শেষ বলিউডের বছর

'বেবো'তেই শেষ বলিউডের বছর
কারিনা কাপুর
ভিকি কৌশালের সিনেমা দিয়ে চলতি বছর শুরু হয়েছিল বলিউডের চলচ্চিত্র যাত্রা। 'উড়ি : দ্য সারজিক্যাল স্টাইক' ছবিতে ভিকি ছাড়াও অভিনয় করেছিল মোহিত রায়না, পারেশ রাওয়াল ও ইয়ামি গুতাম। মধ্যম মানের ব্যবসায় দিয়ে বছর শুরু হলেও মাঝামাঝি সময় বেশ কয়েকটি সুপারহিট সিনেমা পেয়েছে বলিউড। আর শেষ সময়ে এসেও মুক্তি প্রতীক্ষায় রয়েছে বেশ কয়েকটি বিগ বাজেটের ছবি। তবে সব কিছুকে ছাপিয়ে আলোচনায় অক্ষয় কুমার ও কারিনা কাপুরের 'গুড নিউজ' সিনেমা। কারণ, এ সিনেমা দিয়েই বলিউড ইতি টানছে চলতি বছরের।

এর মধ্য দিয়ে দীর্ঘ দেড় বছর পর বড় পর্দায় ফিরছেন কারিনা কাপুর। বিয়ে, সংসার ও সন্তান নিয়ে তুমুল ব্যস্ত থাকায় বড় পর্দায় অনিয়মিত হয়ে পড়েন মিসেস সাইফ আলী খান। মাঝে রেকর্ড পারিশ্রমিক নিয়ে রিয়েলিটি শো'র বিচারকও হয়েছিলেন তিনি। অনেকেই ভেবে নিয়েছিল, এই বুঝি ছোট পর্দায় থিতু হচ্ছেন কারিনা। তবে সবাইকে চমকে দিয়ে আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন এ অভিনেত্রী। ছবিটি মুক্তির জন্য কারিনা নিজেও মুখিয়ে রয়েছেন। তার বিশ্বাস, অনেকদিন পর ভক্তরা তাকে সানন্দেই গ্রহণ করবেন। তা ছাড়া ছবির গল্প, চরিত্র ও লোকেশন- সবকিছুতেই ভালো লাগার আবেশ রয়েছে।

'গুড নিউজ' মুক্তির পর সুপারস্টার আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডাতে অভিনয় করবেন তিনি। ইতোমধ্যে 'গুড নিউজ' সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। মুক্তির পর আবারও নতুন করে আলোচনায় আসেন কারিনা। অক্ষয় কুমার ও কারিনা কাপুরকে একসঙ্গে পর্দায় দেখতে উন্মুখ বলিউডের দর্শকও। এ জুটিকে সর্বশেষ একসঙ্গে দেখা গিয়েছিল 'গব্বর ইজ ব্যাক' ছবিতে। চার বছর পর আবারও জুটি বাঁধছেন তারা। তবে 'গব্বর ইজ ব্যাক' ছবিতে ক্যামিও চরিত্র ছিল কারিনার। এদিকে গুজনিউজ ছবিটি পরিচালনা করেছেন রাজ মেহেতা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে