রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

সাক্ষাৎকার

নতুন ছবির জন্য চিত্রনাট্য লিখছি

অভিনেতা ও নির্মাতা নাদের চৌধুরী। বিটিভিতে প্রচারিত 'বারো রকম মানুষ' নাটকে লজিং মাস্টার চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হন তিনি। এরপর অসংখ্য কাজ করেছেন ছোট ও বড় পর্দায়। নির্মাতা হিসেবেও রয়েছে সুখ্যাতি। তার পরিচালিত 'মেয়েটি এখন কোথায়' ছবিটি একাধিক ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে। নিয়মিত কাজ করছেন মঞ্চেও।
নতুন ছবির জন্য চিত্রনাট্য লিখছি
নাদের চৌধুরী

'জিন' নিয়ে...

আপাতত আমার ধ্যান-জ্ঞান 'জিন' ছবিটি নিয়ে। সব ঠিকঠাক থাকলে ১৪ ফেব্রম্নয়ারি মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। ইতোমধ্যে ডাবিং ও পোস্ট প্রডাকশনের কাজ শেষ হয়েছে। এখন শেষ মুহূর্তের কিছু কাজ করছি। আশা করছি ছবিটি মুক্তি পেলে দর্শক মহলে অন্যরকম সাড়া ফেলবে। এ ছবিতে যারা অভিনয় করেছেন সবাই অনেক খেটে কাজ করেছেন। বিশেষ করে সজল ও পূজা। বাণিজ্যিক ছবির নায়িকা পূজাকে দিয়ে ভৌতিক ছবির কাজ করানো চ্যালেঞ্জই ছিল। যদিও ওরা সবাই চমৎকার অভিনয় করেছে।

তারপরে...

'জিন' মুক্তি পেলে আমি নতুন কাজে হাত দিবো। নতুন ছবির জন্য চিত্রনাট্য লিখছি। হয়তো এ বছরই কাজে নামতে পারি। তবে জিন মুক্তির আগে এ বিষয়ে বিস্তারিত কিছুই বলতে চাচ্ছি না।

অল্প-স্বল্প অভিনয়ে...

বর্তমানে পরিচালনা নিয়ে বেশি ব্যস্ত থাকলেও অভিনয় কিন্তু ছাড়িনি। সত্যি বলতে অভিনয়ের মানুষ কখনো অভিনয় করা ছাড়াতে পারে না। তবে ব্যস্ততার কারণে সংখ্যার দিকটা পরিবর্তন হয়েছে। সম্প্রতি 'জেমস বন্ড' শিরোনামে ইংরেজি ভাষায় একটি চলচ্চিত্রের কাজ করালাম। তার আগে 'শান' নামের আরও একটি চলচ্চিত্রের কাজ শেষ করেছি। এছাড়া ছোট পর্দায়ও কাজ করছি।

তবে মঞ্চে নিয়মিত...

মঞ্চে আমি নিয়মিত। আমার সবকিছু একদিকে আর মঞ্চ অন্যদিকে। একটি দলের সঙ্গে শুরু থেকেই আছি। এ মাসে নাট্যদল নিয়ে ভারত যাব মঞ্চে অভিনয় করতে। মঞ্চে কাজ করার লোভ সামলাতে পারি না। মঞ্চ আমার শিকড়। এর বদৌলতেই অভিনয় শিখেছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে