logo
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ ৭ আশ্বিন ১৪২৭

  অনলাইন ডেস্ক    ২৫ জানুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ
ফারহানা সালাম
ভারতের আগেই বাংলাদেশে 'হুলেস্নাড়'

বিনোদন রিপোর্ট

ভারতের আগেই বাংলাদেশে মুক্তি পেল কলকাতার ছবি 'হুলেস্নাড়'। অভিমনু্য মুখোপাধ্যায় পরিচালিত ছবিটি এদেশের ৪০টি প্রেক্ষাগৃহে চলছে। সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে 'হুলেস্নাড়' আমদানি করেছে শাপলা মিডিয়া। সেলিম খান জানান, ঢাকার মধুমিতা, শ্যামলী, বস্নকবাস্টারসহ দেশের সকল অভিজাত সিনেমা হলে ছবিটি প্রদর্শিত। আগামী ৭ ফেব্রম্নয়ারি থেকে কলকাতায় চলবে ছবিটি।

সেলিম খান বলেন, 'গত ডিসেম্বরে হুলেস্নাড় বাংলাদেশে মুক্তির সব প্রক্রিয়া সম্পন্ন করেছি। মন্ত্রণালয়ের অনুমতি, সেন্সর ছাড়পত্র তখনই পেয়েছি। ২৪ জানুয়ারি 'হুলেস্নাড়' মুক্তি পাচ্ছে। এই প্রথম এমন ঘটনা ঘটছে। কলকাতায় মুক্তির আগেই আমরা বাংলাদেশে মুক্তি দিয়ে দিলাম। যা আগে হয়নি।'

এদিকে বাংলাদেশে 'হুলেস্নাড়' মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে পাঠানো হয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব-বুবলী জুটির ছবি 'চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া'।

মুক্তি পাচ্ছে

'ও সজনী'

বিনোদন রিপোর্ট

সম্প্রতি নির্মিত হলো নতুন মিউজিক ভিডিও 'ও সজনী'। গানটির গীতিকার মাসুদ আহমেদ, সুর ও সঙ্গীত ইফতেখার লেলিন। কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী মাহাদী সুলতান। এতে মডেল হিসেবে কাজ করেছেন রাইসা রিয়া ও তন্ময় সাবি। মিউজিক ভিডিওটি রোমান্টিক গল্প ও নাচের উপর নির্মিত হয়েছে। ভিডিও পরিচালনা করেছেন মাঈনুল হাসান খোকন।

এ প্রসঙ্গে নির্মাতা মাঈনুল খোকন বলেন, আমরা সুন্দরভাবে মিউজিক ভিডিও ৩০০ ফিট হোয়াইট হাউজ রেস্টুরেন্ট ও বিভিন্ন লোকেশনে চিত্রায়ণের কাজ শেষ করা হয়েছে। এই গানটির কথা অনেক সুন্দর। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে। এই গানটিতে মডেল হিসেবে কাজ করেছেন রাইসা রিয়া ও তন্ময় সাবি খুব ভালো অভিনয় করেছেন।

রাইসা রিয়া বলেন, পরিচালক মাঈনুল হাসান খোকন ভাই ও মডেল তন্ময় সাবি'র সাথে প্রথম কাজ। গানের গল্পের রসায়নটা ভালো ছিলো।

গানটি কোরিওগ্রাফি করেছেন মাইকেল বাবু ও রতন ভাই কাজটা ধরে ধরে করার চেষ্টা করেছেন। 'ও সজনী' গানটি দর্শকরা ভালোভাবে নিবে গানটিতে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করেছি। মিউজিক ভিডিওটি সংগীতা ব্যানারে মুক্তি পাবে।

সংবাদ পাঠে এক যুগ পেরিয়ে ফারহানা সালাম

বিনোদন রিপোর্ট

সংবাদপাঠে একযুগ পার করলেন স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার ফারহানা সালাম। বিগত এক যুগেরও বেশি সময় ধরে তিনি একই চ্যানেলে থেকে নিষ্ঠার সঙ্গে একজন সংবাদ পাঠিকা হিসেবে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। একটি বেসরকারি প্রতিষ্ঠানে সংবাদ পাঠের প্রশিক্ষণ নিয়ে নিজের আগ্রহ থেকেই এটিএন বাংলায় এক যুগেরও বেশি সময় আগে সংবাদ পাঠ শুরু করেন। সেই থেকে আজ অবধি তিনি একই চ্যানেলে একজন সিনিয়র নিউজ প্রেজেন্টার হিসেবে কর্মরত আছেন। রাজধানীর ইডেন কলেজ থেকে হিসাব বিজ্ঞান বিভাগ থেকে অনার্স-মাস্টার্স সম্পন্ন করা ফারহানা সালাম ২০১৩ সাল থেকে বিসিআইসিতে অ্যাসিস্টেন্ট ম্যানেজার হিসেবেও কাজ করছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে