বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
সাক্ষাৎকার

নির্দিষ্ট ছকে আটকে থাকতে চাই না

তরুণ প্রজন্মের মডেল ও অভিনেত্রী শেহতাজ মুনিরা হাশেম। 'আমি যা দেখি, তুমি তাই দেখ' শিরোনামে একটি বিজ্ঞাপনের মধ্য দিয়ে আলোচনায় আসেন। এরপর 'চিনিগুড়া প্রেম' নামের একটি খন্ড নাটকে অভিনয় করে শোবিজ অঙ্গনে নিজের জায়গা পাকাপোক্ত করেন। অভিনয়ের বাইরে উপস্থাপনা ও গানেও সময় দেন শেহতাজ। কথা হলো তার সঙ্গে...
নতুনধারা
  ২৭ জানুয়ারি ২০২০, ০০:০০
শেহতাজ মুনিরা হাশেম

গানে গানে...

আমি এখন গান নিয়ে ব্যস্ত সময় পার করছি। গান খুবই কঠিন একটি বিষয়। সময় নিয়ে যত্ন করে গাইতে হয়। ভালো গান বাছাই করে আনাও বেশ কসরতের কাজ। কোনোরকম একটি গান করে চালিয়ে দেওয়ার মন মানসিকতা আমার মধ্যে নেই। গানটাকে আমি পেশন হিসেবেই নিয়েছি। যখনই মনে হবে ভালো গান পেয়েছি, তখনই গাইবো। ইতোমধ্যে একটি গান পেয়েছিও। সেটা নিয়ে কাজও শুরু করেছি। তবে এই মুহূর্তে সেসব নিয়ে কিছু বলতে চাচ্ছি না। আগে আরও বেশ কিছু ভালো গান হাতে আসুক। সবগুলো একসঙ্গে ভক্তদের সঙ্গে শেয়ার করবো।

একই গল্পের নাটক...

এখনকার সব নাটকের গল্পই একরকম। দেখা গেল একটি নাটক জনপ্রিয়তা পেয়েছে, সঙ্গে সঙ্গে অন্যরাও চেষ্টা করেন একই রকম নাটক নির্মাণ করতে। একই ধরনের নাটক নির্মাণ করলেই যে সেটা জনপ্রিয়তা পাবে, এটি ভুল একটি ধারণা। কারণ, মানুষ নতুন কিছু দেখতে চায়। পুরনো গল্প চান না। ভালো নাটকের জন্য দরকার ভালো বাজেট। অল্প খরচে ভালো কিছু করা যায় না।

কাজে তাড়াহুড়া...

গান কিংবা নাটক, কোনোটাতেই তাড়াহুড়ো করা ঠিক নয়। এতে কাজের ফলাফল ভালো আসে না। এখন তো সবাই এক দুই দিনের মধ্যে নাটকের শুটিং শেষ করতে চায়। তবে আমার মনে হয় একটি নাটক তিন থেকে চারদিন শুটিং করলে ভালো হয়। এতে পরিচালক ও অভিনয় শিল্পীরাও সময় নিয়ে কাজটি করতে পারে।

পরিকল্পনা ...

বড় পর্দায় অভিনয় করা নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই। কারণ আমি নিজেকে এখনো বড় পর্দার উপযোগী মনে করছি না। তবে সবার মতো আমারও ইচ্ছে আছে সেখানে কাজ করার। কখনো যদি মনে হয়, চলচ্চিত্রে কাজ করার মতো দায়িত্ব নিতে পারবো, তাহলে কাজ করবো। বর্তমানে আমি যে জায়গায় দাঁড়িয়ে আছি, লোকে আমার গান শোনে, অভিনয় দেখে; এটাই আমার কাছে অনেক বড় বিষয়। আমি চাই আমার এই দায়িত্বটুকু ঠিকঠাক মতো পালন করতে।

নির্দিষ্ট ছকের বাইরে...

অভিনয়ে আমি নির্দিষ্ট কোনো চরিত্রের মধ্যে আটকে থাকতে চাই না। বিভিন্ন ধরনের চরিত্র নিয়ে কাজ করতে চাই। তবে সবসময়ই চাই ভালো একটি প্রডাকশনে কাজ করতে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<86057 and publish = 1 order by id desc limit 3' at line 1