logo
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ ১২ কার্তিক ১৪২৭

  অনলাইন ডেস্ক    ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

কে কোথায় কী করবেন...

বিশ্বের অন্যান্য দেশের মতো আমাদের দেশেও প্রতি বছর ১৪ ফেব্রম্নয়ারি ভালোবাসা দিবস পালন করা হয়। এবারের ভালোবাসা দিবসে আগমন হয়েছে বসন্তের। পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস মিলে অন্যরকম উচ্ছ্বাসের দিন আজ। দিনটি কীভাবে কাটবে শোবিজের তরুণ তারকাদের। এ নিয়ে লিখেছেন- মাসুদুর রহমান

কে কোথায় কী করবেন...
শুটিংয়েই কাটবে সারাদিন: সিয়াম আহমেদ

কাজ নিয়ে ব্যস্ত থাকতে হয় বলে সবসময় ভালোবাসা দিবস পালন করতে পারি না। নিজের প্রিয় মানুষটাকেই এই বিশেষ দিনে সময় দিতে পারি না। মানুষকে ভালোবাসার গল্প বলতে বলতে নিজের গল্পটাই আর বলা হয় না। তবে যেটাকে ভালোবাসি তার সঙ্গেই কাটবে এবারের ভালোবাসা ও ফাগুনের দিন। সেই ভালোবাসা হলো অভিনয়। শুটিংয়েই কাটবে সারাদিন। তাই বিশেষভাবে এদিনটি কাটানো হবে না।

স্বামীকে নিয়ে ডিনারে যাব: মাসুমা রহমান নাবিলা

ভালোবাসা মানে শান্তি আর সাহস। আমার কাছে প্রতিটা দিনই ভালোবাসা দিবস। সবাই যেন প্রতিদিন বাঁচতে শিখি, ভালোবাসতে শিখি। আমাদের ভালোবাসার এতদূর আসার পেছনে কারণ হচ্ছে আমরা দুজনেই বেশ শান্তিপ্রিয় ও নির্ভেজাল মানুষ। আর এই দিনটার বিশেষত্ব হচ্ছে, ভালোবাসা মানুষকে ভালো মানুষ করে তুলে। আমাদের সবাইকে মানুষ হয়ে উঠাটা খুব জরুরি। এবার ভালোবাসা দিবস নিয়ে প্রতিবারের মতো একই পরিকল্পনা। আর সেটি হচ্ছে, স্বামীকে নিয়ে ডিনারে যাওয়া।

সারাদিন শুটিংয়ে ব্যস্ত থাকব: জিয়াউল হক রোশান

এবারে ভালোবাসা দিবস কাটবে শুটিংয়ে। 'অপারেশন সুন্দরবন' ছবির প্রথম লটের কাজ শেষ হয়েছে। এবার শুরু হচ্ছে দ্বিতীয় লটের কাজ। আজ সকাল ৮ টায় আমার ফ্লাইট। শুটিং স্পটে গিয়ে সারাদিন লাইট-ক্যামেরায় ব্যস্ত থাকব। শুটিংয়েই কাটবে সারাদিন। তবে অন্যান্য বছর বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে ঘুরে ফিরে কেটে যায় ভালোবাসার দিন। এবার তা হচ্ছে না। শুটিংয়ের ব্যস্ততায় বন্ধুদের মিস করার সুযোগও হয়তো হবে না।

পরিবারের সঙ্গেই কাটাব : জাহারা মিতু

এবারের ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন একই দিনে পড়ে গেছে। আবার দিনটিও ফ্রাইডে, বন্ধের দিন। সব মিলিয়ে খুব সুন্দর একটি দিন। আমার কাছে প্রথম ভালোবাসা আমার পরিবার। ভালোবাসার জায়গায় প্রথম পরিবারের লোকেরা, তারপর সহকর্মী-বন্ধুরা এরপর অন্যরা। চলচ্চিত্রও আমার ভালোবাসা। এদিন আমি পরিবারের সঙ্গেই কাটাব। এরপর জিমে যাব। তারপর নতুন সিনেমার প্রস্তুতির জন্য ক্লাস করব সন্ধ্যার পর। সারাদিনটা এভাবেই কেটে যাবে।

কনসার্টে থাকব: ফতিমা তুয যাহ্‌রা ঐশি

ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনে অন্যদের মতো ঘুরেফিরে আড্ডা দিয়ে দিন কাটে না। সাধারণত নানা অনুষ্ঠানে সময় কাটে। তাছাড়া পড়াশোনায় আমাকে প্রচুর ব্যস্ত থাকতে হয়। তাই কোনো অনুষ্ঠান না থাকলে বাসাতেই থাকি। তবে পোশাকে ফাগুনের আবহ রাখার চেষ্টা করি। কিছুটা কালারফুল পোশাক ব্যবহার করা হয়। এবারের এইদিনে গাজীপুরের সাফা গার্ডেনে কনসার্ট আছে। সকালে বাসা থেকে বের হবো। সন্ধ্যার মধ্যেই প্রোগ্রাম শেষ হওয়ার কথা।

\হ

বন্ধুর বিয়ে আছে : সাইমন সাদিক

ভালোবাসা দিবসের এই দিনে আমার এক বন্ধুর বিয়ে। সেটা ঢাকার ধানমন্ডিতে। সেখানে দুপুরের আয়োজনে অংশ নেব। এরপর বন্ধুদের সঙ্গে আড্ডা দিব। আমার কাছে ভালোবাসার কোনো নির্দিষ্ট দিন ্ে‌নই। প্রতিটি দিনই ভালোবাসার হতে পারে। প্রতিটি মুহুর্ত কারো কাছে ভালোবাসার। ফ্রি থাকলে যেমন ভালোবাসার আবার কাজের মধ্যে থাকলেও আমার কাছে ভালোবাসার। ভালোবাসা শুধু স্বামী-স্ত্রী কিংবা প্রেমিক-প্রেমিকার মধ্যে সীমাবদ্ধ নয়। বাবা-মা, ভাইবোন, বন্ধুবান্ধব সবার জন্যই ভালোবাসা। তবে ভালোবাসার মধ্যে মানঅভিমান থাকা জরুরী।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে