শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন

যাযাদি রিপোর্ট
  ২৩ মে ২০২০, ০০:০০

সামাজিক দূরত্ব বজায় রেখে ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন মৎস্যজীবী লীগ। করোনাভাইরাসের কারণে বড় কোনো জনসমাগম না করলেও মিলাদ, দোয়া মাহফিল ও অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণের মাধ্যমে দিনটি উদ্‌যাপন করেছে সংগঠনের নেতাকর্মীরা।

কেন্দ্রীয়ভাবে শুক্রবার বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে মিলাদ ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দুই হাজার অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়। এ সময় ??আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি সাইদুর রহমান সাঈদ, সাধারণ সম্পাদক শেখ আজগর নস্করসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক শেখ আজগর নস্কর বলেন, 'প্রতিষ্ঠার পর থেকে আওয়ামী মৎস্যজীবী লীগ মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ গঠনে বঙ্গবন্ধুকন্যার হাতকে শক্তিশালী করতে কাজ করে আসছে। সারাদেশের মৎস্যজীবী সম্প্রদায়ের মানুষের অধিকার ও কল্যাণ নিশ্চিতে বদ্ধপরিকর। প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে সব নেতাকর্মী ও দেশবাসীকে আধুনিক উন্নত বাংলাদেশের রূপকার জননেত্রী শেখ হাসিনার পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। একই সঙ্গে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের নেতাকর্মীদের মানুষের পাশে থাকার আহ্বান জানাচ্ছি।'

প্রসঙ্গত, দেশের বিভিন্ন অঞ্চলে মৎস্যজীবীদের অধিকার আদায় এবং মৎস্যসম্পদ বিকাশের লক্ষ্য নিয়ে ২০০৪ সালের ২২ মে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশে আওয়ামী মৎস্যজীবী লীগ যাত্রা শুরু করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<100474 and publish = 1 order by id desc limit 3' at line 1