বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিলেটের রায়হান হত্যার মূল আসামিকে শিগগিরই গ্রেপ্তার করা হবে :স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ২৫ অক্টোবর ২০২০, ০০:০০

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, কোনো অপরাধীই অপরাধ করে পার পাচ্ছে না, তাদের আইনের আওতায় আনা হচ্ছে। সিলেটে রায়হান হত্যাকান্ডের মূল আসামি শনাক্ত হয়েছে। খুব শিগগিরই তাকে গ্রেপ্তার করা হবে বলে আশা করা হচ্ছে। শনিবার দুপুরে উত্তরবঙ্গ সফরে যাওয়ার আগে টাঙ্গাইল সার্কিট হাউসে যাত্রাবিরতিকালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

পুলিশের অপরাধে জড়িয়ে পড়া প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ যেখানেই অন্যায় করেছে,

শৃঙ্খলা ভঙ্গ করেছে, তাদের আইনের আওতায় এনে শাস্তির মুখোমুখি করা হয়েছে। নৈরাজ্য সৃষ্টির জন্য কাউকেই ছাড় দেওয়া হচ্ছে না।

তিনি বলেন, বঙ্গবন্ধু জনতার পুলিশ হতে নির্দেশনা দিয়েছিলেন। সেই লক্ষ্যে পুলিশ বাহিনী জনগণের সঙ্গে কাজ করে যাচ্ছে। পুলিশের স্স্নোগান হচ্ছে- 'জনতাই পুলিশ, পুলিশই জনতা'। করোনায় পুলিশের কার্যক্রম প্রশসংনীয়। করোনা আক্রান্তদের লাশ স্বজনরা রাস্তায় ফেলে গেলেও পুলিশ সেই লাশ উদ্ধার করে দাফন করেছে। স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, পুলিশ জনগণের আস্থা পৃষ্ঠা ১১ কলাম ১

অর্জন করতে সক্ষম হয়েছে। শুধু করোনা নয়, যেকোনো জাতীয় দুর্যোগে পুলিশ সামনে এসে দাঁড়ায়।

আসাদুজ্জামান খান কামাল বলেন, সরকার পুলিশের আধুনিকায়নের জন্য বৃহৎ দুটি হেলিকপ্টার ও অত্যাধুনিক বড় পুলিশ হাসপাতালসহ যা যা দরকার, তা করা হচ্ছে। পুলিশের জনবল বৃদ্ধি, সর্বাধুনিক প্রশিক্ষণের মাধ্যমে পুলিশ বাহিনীকে আরও দক্ষ করা হচ্ছে।

এ সময় টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৫ (সদর) আসনের এমপি মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের এমপি আলহাজ আতাউর রহমান খান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারি, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খান আহমেদ শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<116465 and publish = 1 order by id desc limit 3' at line 1