বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন রিজভী

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন রিজভী

হৃদরোগের চিকিৎসা শেষে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতাল থেকে মঙ্গলবার দুপুরে বাসায় ফিরেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। হাসপাতালের ছাড়পত্র নিয়ে দুপুর সাড়ে ১২টায় শ্যামলীর আদাবরের বাসায় ফিরেছেন বলে সংবাদমাধ্যমকে জানান তার একান্ত সহকারী আরিফুর রহমান তুষার।

এদিকে স্বামীর আশু আরোগ্য কামনায় দেশ-বিদেশে দোয়া মাহফিল অনুষ্ঠান এবং বিভিন্ন সময়ে খোঁজ-খবর নেওয়ার জন্য দলের সর্বস্তরের নেতাকর্মী-সমর্থকসহ দেশবাসী প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তার সহধর্মিণী আরজুমান আরা বেগম আইভি। পাশাপাশি ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদেরও ধন্যবাদ জানান তিনি।

প্রসঙ্গত, ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে গত ২১ নভেম্বর রিজভীর হৃদযন্ত্রের এনজিওপস্নাস্টির মাধ্যমে রিং পরানো হয়। হাসপাতালের অধ্যাপক সোহরাবুজ্জামানের নেতৃত্বে এই অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়। এর আগে গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিকদলের মানববন্ধন শেষে নিজের গাড়িতে ওঠার পর হৃদরোগে আক্রান্ত হন রিজভী। পরে দ্রম্নত তাকে প্রথমে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে এবং পরে ল্যাবএইডে ভর্তি করা হয়। ১৫ অক্টোবর এই হাসপাতালে তার এনজিওগ্রাম করা হয়। ওই সময়ে একটি বস্নক ধরা পড়লে ইনজেকশন দিয়ে সেটির ৪০ শতাংশ অপসারণ করা হয়। ১৩ দিন ল্যাবএইড হাসপাতালে থাকার পর ২৮ অক্টোবর ছাড়পত্র পেয়ে বাসায় ব্যক্তিগত চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নেন। পরে ফলোআপ করাতে গত ১৭ নভেম্বরে আবার এই হাসপাতালে ভর্তি হন রিজভী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে