বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

ফটিকছড়িতে যুবকের এলোপাতাড়ি কোপে ১১ জন জখম

ফটিকছড়িতে যুবকের এলোপাতাড়ি কোপে ১১ জন জখম

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার সুয়াবিল ইউপির বৈদ্দেরহাটের পূর্ব পাশে রতন শাহ (২২) নামের এক হিন্দু যুবক ১১ জনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে। এতে একজনের হাতের কব্জি সম্পূর্ণ বিছিন্ন হয়ে গেছে এবং ছয়জন গুরুতর আহত হয়েছে। ঘাতক রতন শাহ পাড়ার মৃত ভোলার ছেলে বলে জানা গেছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সুয়াবিল বৈদ্দেরহাট সংলগ্ন শাহ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রতনের পরিবার চট্টগ্রাম শহরে বসবাস করত। কিছুদিন যাবত তারা গ্রামের বাড়ি শাহ পাড়ায় আসে। বুধবার তাদের পরিবারের অন্যরা শহরে চলে গেলেও রতন বাড়িতে থেকে যায়। সকালে হঠাৎ রতন দুই হাতে দুটি ধারাল দা-ছুরি নিয়ে সামনে যাকে পায়, তাকেই কোপাতে শুরু করে। এভাবে এলোপাতাড়ি কোপানোর সময় একজন সিএনজি ড্রাইভার রতনকে বাধা দিতে গেলে তাকেও কুপিয়ে জখম করে। এরপর রতন শাহ পাশের একটি বাড়িতে আক্রমণ করে। ঘাতক রতন এভাবে কুপিয়ে বৈদ্দেরহাটের দিকে আসার সময় সাধারণ মানুষ ইটপাথর ছোড়ার পর সে মাটিতে পড়ে যায়। পরে সুয়াবিল ইউপি চেয়ারম্যান ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন জানান, রতনের এলোপাতাড়ি কোপে ১১ জন আহত হয়েছে। শুনেছি, রতনের মানসিক সমস্যা ছিল আর সে নেশাগ্রস্তত্ম ছিল। আহতদের মধ্যে ছয়জনের অবস্থা গুরুতর। সবাই চিকিৎসাধীন অবস্থায় আছে। রতনকে চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে, এমন ভয়াবহ দুর্ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকাবাসীর দাবি, রতনের মানসিক সমস্যা থাকুক বা সে নেশাগ্রস্ত থাকুক, কি কারণে সে এমন ভয়ঙ্কর ঘটনা ঘটাল, তার আসল কারণ খুঁজে বের করা হোক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে