বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ছিটকে পড়ে মায়ের মৃতু্য, দুই সন্তান অক্ষত

গাইবান্ধা প্রতিনিধি
  ২৮ ডিসেম্বর ২০২০, ০০:০০

মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে নিহত হয়েছেন গাইবান্ধার সাদুলস্নাপুরের সাথী বেগম (২৭) নামে এক গৃহবধূ। তবে বেঁচে গেছে তার কোলে থাকা দুই মাসের শিশু সন্তান সোয়ান। এছাড়া অক্ষত রয়েছে তার স্বামীসহ ১১ বছরের আরেক ছেলে সন্তান সিয়াম।

রোববার সকালে সাদুলস্নাপুর-মাদারগঞ্জ সড়কের জামালপুর ইউনিয়নের বড় জামালপুর এলাকার তালেবের চাতাল সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। স্বামী রমজান আলীর সঙ্গে মোটরসাইকেলে করে বাবার বাড়ি সাহারবাজারে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিজ বাড়ি আরাজী জামালপুর গ্রাম থেকে রমজান আলী স্ত্রী সাথী বেগম ও দুই ছেলেকে মোটরসাইকেলে করে সাহারবাজার শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথে তালেবের চাতাল এলাকায় ব্যাটারি চালিত একটি অটোভ্যানকে সাইড দিতে গেলে মোটরসাইকেল থেকে সাথী বেগম কোলে থাকা শিশু সোয়ান ও সিয়ামকে নিয়ে ছিটকে রাস্তায় পড়েন। এ সময় রাস্তায় থাকা একটি ইট ভাঙার মেশিনের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন সাথী বেগম। তবে দুর্ঘটনার সময় তার কোলে থাকা দুই মাসের সন্তান সোয়ান ও ১১ বছরের ছেলে সিয়াম কোনো আঘাত পায়নি। ক্ষতি হয়নি স্বামী রমজান আলীরও।

সাথী বেগমের স্বামী রমজান আলী জানান, দুর্ঘটনার পর স্থানীয় লোকজন সাথী বেগমকে উদ্ধার করে সাদুলস্নাপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর দ্রম্নতগতিতে অটোভ্যান নিয়ে পালিয়ে যায় চালক।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে সাদুলস্নাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, রাস্তায় অটোভ্যানকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে সাথী বেগমের মৃতু্য হয়েছে। তবে সাথী বেগমের স্বামী রমজান আলী ও তার দুই ছেলের কোনো ক্ষতি হয়নি। পালিয়ে যাওয়া অটোভ্যানটি শনাক্তের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে