বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নাইক্ষ্যংছড়ি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অস্ত্রসহ আটক

আব্দুল হামিদ, নাইক্ষ্যংছড়ি
  ২৮ ডিসেম্বর ২০২০, ০০:০০

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শাহ্‌ সিরাজুর রহমান সজল অস্ত্রসহ বিজিবির হাতে ধরা পড়েছে।

রোববার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী এলাকার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার বাসায় তলস্নাশি চালিয়ে তিনটি একনলা বন্দুক, একটি এলজিসহ মোট ৪টি দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়।

অস্ত্রসহ আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শাহ আবদুল আজিজ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র মজুতের খবর পেয়ে ১১ বিজিবি ব্যাটালিয়নের একটি বিশেষ টিম দক্ষিণ বাইশারীর তার বাসায় অভিযান চালানো হয়। এ সময় বাড়ির একটি কক্ষে সংরক্ষিত অবস্থায় ৪টি দেশীয় অস্ত্র উদ্ধারসহ তাকে আটক করা হয়। পরে আটক সিরাজুর রহমান সজলকে নাইক্ষ্যংছড়ি থানায় অস্ত্রসহ হস্তান্তর করা হয়। তিনি আরও জানান, সীমান্ত এলাকা দিয়ে অস্ত্র, মাদক ও কাঠপাচারসহ সব ধরনের সন্ত্রাসী ও অবৈধ কর্মকান্ড রোধে বিজিবির এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, আটক উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শাহ্‌ সিরাজুর রহমান সজলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে