শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

এক মাস লড়ে হেরে গেলেন আহত শিক্ষক মুকুন্দ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
  ১৬ জানুয়ারি ২০২১, ০০:০০

সাতক্ষীরার তালা উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও খলিলনগর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুকুন্দ রায় (৫৪) আর নেই। সড়ক দুর্ঘটনায় আহত হয়ে প্রায় এক মাস চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় জাতীয় অর্থোপেডিক হাসপাতালে তিনি মৃতু্যবরণ করেন।

খলিলনগর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপিত, সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু জানান, গত ১৭ ডিসেম্বর (বৃহস্পতিবার) বেলা ১১টার দিকে তালার মহান্দী-খলিলনগর সড়কের নলতা নতুন বাজর কালভার্ট সংলগ্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন শিক্ষক মুকুন্দ রায়। দুর্ঘটনায় তার ডান পায়ের হাঁটুর ফ্যাকচার হয় ও শিরা ছিঁড়ে যায়। এ সময় তালা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ঢাকায় জাতীয় পঙ্গু হাসপাতালে ভর্তি করার পর জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের ভাসকুলার শাখায় অপারেশন করে কিছুদিন পর্যবেক্ষক শেষে ফের জাতীয় পঙ্গু হাসপাতালে নেয়া হয়। প্রায় এক মাস চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় অর্থোপেডিক হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

এদিকে শিক্ষক মুকুন্দ রায়ের অকাল মৃতু্যতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুলস্নাহ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে