জমির বিরোধে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

জমির বিরোধে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

কক্সবাজার সদরের ঈদগাঁওয়ে জমির বিরোধের জেরে মা-মেয়েকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার রাত ৮টার দিকে ইসলামাবাদ ইউনিয়নের উত্তর লরাবাগ চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইসলামাবাদ উত্তর লরাবাগ চরপাড়া এলাকার আজিজুল হক বাবুর্চির স্ত্রী রাশেদা বেগম (৩২) ও তার মেয়ে জান্নাতুল ফেরদৌস (১৩)।

জান্নাতুল ইসলামাবাদ জাহানারা ইসলাম বালিকা উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকার টমটম চালক আবুল কালাম ও আজিজুল হকের পরিবারে বাউন্ডারি সীমানা নির্ধারণ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে বিবদমান দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আবুল কালাম (২৭) উত্তেজিত হয়ে পাশে থাকা ধারালো দা দিয়ে আজিজুল হকের স্ত্রী রাশেদা ও তার স্কুলপডুয়া মেয়ে জান্নাতুল ফেরদাউসকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।

আবুল কালাম স্থানীয় জাফর আলমের ছেলে।

এ সময় মা-মেয়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসার আগেই আবুল কালাম পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মা-মেয়েকে মৃত ঘোষণা করেন।

ঈদগাঁও থানার ওসি (পরিদর্শক) আবদুল হালিম বলেন, হত্যাকান্ডে ব্যবহূত কিরিচ উদ্ধার করা সম্ভব হলেও আবুল কালাম পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে