শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বস্তায় পাওয়া গেল অপহৃত শিশুর লাশ

স্টাফ রিপোর্টার, বগুড়া
  ২৩ জানুয়ারি ২০২১, ০০:০০

মুক্তিপণের দাবিতে অপহরণের এক মাসেরও বেশি সময় পর বগুড়ার গাবতলী উপজেলায় আবু হানজেলা (৭) নামে এক শিশুর বস্তায় মোড়ানো লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে এ লাশ উদ্ধার করা হয়। শিশুটির মুখ বাঁধা অর্ধগলিত অবস্থায় ছিল। শুক্রবার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হলেও পুলিশ অপহরণ ও হত্যাকান্ড নিয়ে ধোঁয়াশ অবস্থায় রয়েছে।

জানা যায়, রামেশ্বরপুর ইউনিয়নের নিশোপাড়া এলাকার প্রবাসী পিন্টু মিয়ার ছেলে আবু হানজেলা বাড়ির পাশে খেলার সময় ১৩ ডিসেম্বর নিখোঁজ হয়। শিশুটির পিতা পিন্টু মালয়েশিয়ায় ছিলেন। ছেলে নিখোঁজ হওয়ার পর তিনি দেশে ফিরেন। হানজেলা নিখোঁজের ঘটনার দিন পরিবারের পক্ষ থেকে গাবতলী থানায় জিডি করা হয়। পরিবারের পক্ষ থেকে বিভিন্নভাবে শিশুটির সন্ধানে নানাস্থানে চেষ্টা করা হয়। এক পর্যায়ে শিশুটির মা তসলিমার মোবাইল ফোনে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এ দীর্ঘ সময়েও পুলিশ শিশুটির সন্ধান পেতে ব্যর্থ হয়। আর শিশুটির পরিবারের সকল চেষ্টার পরেও শুক্রবার সন্ধায় মোবাইল ফোনে শিশু হানজেলাকে মেরে ফেলার কথা জানিয়ে বলা হয় লাশ বাড়ির নিকট একটি পুকুর পাড়ে রয়েছে। পরে সেখানে নিয়ে লাশ পাওয়া যায়।

এ ব্যপারে গাবতলী থানার ওসি জানিয়েছেন, শিশুটি নিখোঁজ ছিল। পরিবারের পক্ষ থেকে তার সন্ধান চেয়ে বিজ্ঞপ্তি প্রচার করেছিল। এরপরে বিভিন্ন জন বিভ্রান্তিকর তথ্য দিয়ে আসছিল। বৃহস্পতিবার রাতে শিশুটির লাশ পস্নাস্টিকের বস্তায় মোড়ানো অবস্থায় পাওয়া যায়, শিশুটির মুখও বাঁধা ছিল। পুলিশ আরও জানায়, তাদের ধারণা লাশটি ফ্রিজিং করে রাখা হয়েছিল। গাবতলী থানার ওসি জানিয়েছেন, তারা হত্যার কারণ ও হত্যাকারীদের চিহ্নিত করতে তদন্ত শুরু করছেন। অপহরণ ও হত্যার ঘটনায় শিশু হানজেলার পিতা বাদী হয়ে গাবতলী থানায় মামলা দায়ের করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে