শোক সংবাদ

শোক সংবাদ

কবির আহমেদ মজুমদার

ঝলম ইউনিয়নের সিংগুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা কবির আহমেদ মজুমদার (৯৫) রোববার সকাল ৯-৪৫ মিনিটে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে, চার মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের রুহের মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন (লিংকন), সাহস উদ্যোক্তা নাজমুল হুদা (রতন), বরুড়া উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রভাষক মোহাম্মদ মাসুদ মজুমদার।

ম বরুড়া (কুমিলস্না) প্রতিনিধি

নুরুল ইসলাম বেপারী

টাঙ্গাইল জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক ও স্থানীয় মাজহার মাতব্বরের ছেলে নুরুল ইসলাম বেপারী (৫৭) রোববার ভোরে শহরের দিঘুলিয়াস্থ নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, পাঁচ ছেলে, ছয় মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। রোববার বাদ জোহর বেবিস্ট্যান্ড মাদ্রাসা মাঠে জানাজার নামাজ শেষে টাঙ্গাইল কেন্দ্রীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

মরহুমের জানাজায় টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার নবনির্বাচিত মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার সাদাৎ তানাকা, মেহেদী হাসান আলীমসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।

ম স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে