পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাই : তিন পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদ

পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাই : তিন পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদ

কক্সবাজারে বাড়িতে ঢুকে নারীর মাথায় পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে গ্রেপ্তার হওয়ায় তিন পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

বুধবার দুপুরে পুলিশ হেড কোয়ার্টার্সের গঠিত তদন্ত কমিটি কক্সবাজার সদর মডেল থানায় তাদের জিজ্ঞাসাবাদ করে। এ সময় মামলার বাদী রোজিনা খাতুনসহ আরও কয়েকজনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। থানার ওসি (অপারেশন) সেলিম উদ্দীন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাথায় পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপারের নেতৃত্বে একটি তদন্ত কমিটি গঠন করে পুলিশ হেড কোয়ার্টার্স। দুপুরে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার সাইদুর রহমানের নেতৃত্ব এ কমিটি কক্সবাজার মডেল থানায় আসার পর সেখানে রিমান্ডে থাকা তিন পুলিশ সদস্য উপপরিদর্শক (এসআই) নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোলস্নাকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়। একই সঙ্গে ভুক্তভোগী রোজিনা খাতুন ও কয়েকজন সাক্ষীর সঙ্গেও কথা বলেন তদন্ত কমিটি।

প্রসঙ্গত, গত সোমবার রাতে শহরের মধ্যম কুতুবদিযা পাডার বাসিন্দা ব্যবসায়ী রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন বাদী হয়ে ছিনতাইয়ের অভিযোগে মামলা দায়ের করেন। এরপর তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। পরে ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে