চট্টগ্রামের আ'লীগ নেতা দেবাশীষের মৃতু্য করোনায়

চট্টগ্রামের আ'লীগ নেতা দেবাশীষের মৃতু্য করোনায়

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বষয়ক সম্পাদক দেবাশীষ গুহ বুলবুল মারা গেছেন। শুক্রবার বিকাল পৌনে ৪টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে তার মৃতু্য হয়। তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন।

মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক জানান, দেবাশীষ গুহ টিকা গ্রহণের কয়েকদিন পর করোনাভাইরাসে আক্রান্ত হন। চার দিন আগে তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকালে মারা যান তিনি। শনিবার সকালে নগরীর অভয়মিত্র মহাশ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

তার মৃতু্যতে শোক প্রকাশ করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এক শোকবার্তায় তিনি বলেন, একাত্তরে দেশ স্বাধীনের জন্য মুক্তিযুদ্ধে পাকবাহিনীর বিরুদ্ধে সম্মুখযুদ্ধে অবতীর্ণ হয়েছিলেন। দেশ স্বাধীনের পরও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সর্বদা রাজপথে অগ্রণী ভূমিকা রেখেছেন। বিএনপি-জামায়াতবিরোধী আন্দোলনসহ দুঃসময়ে আওয়ামী পরিবারের একজন অগ্রসৈনিক ছিলেন।

তার মৃতু্যতে আওয়ামী পরিবারের যে ক্ষতি হয়েছে তা কখনো পূরণ হওয়ার নয় উলেস্নখ করে শিক্ষা উপমন্ত্রী নওফেল শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক বিবৃতিতে দেবাশীষ গুহ বুলবুলকে একাত্তর এবং স্বাধীনতা পরবর্তী আন্দোলন সংগ্রামের একজন অকুতোভয় যোদ্ধা হিসেবে উলেস্নখ করে শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে