শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

খালেদা জিয়া ভালো আছেন

যাযাদি রিপোর্ট
  ১৪ এপ্রিল ২০২১, ০০:০০

করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ভালো আছেন এবং সুস্থ আছেন। এখন পর্যন্ত তার শারীরিক যে অবস্থা তাতে বাসায় রেখেই চিকিৎসা সম্ভব। মঙ্গলবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় খালেদা জিয়াকে দেখে এসে সংবাদ মাধ্যমকে এসব তথ্য জানান বিএনপি প্রধানের ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন। বিকাল ৩টা থেকে এক ঘণ্টা ধরে তিনি করোনা আক্রান্ত খালেদা জিয়ার চিকিৎসা সেবা দেন।

ডা. মামুন বলেন, খালেদা জিয়ার করোনার কোনো উপসর্গ নেই। পরীক্ষার জন্য তার রক্তের নমুনা নেওয়া হয়েছে। তার রক্তে কোনো ঝুঁকি আছে কিনা জানার জন্য বায়োকেমিকেল টেস্ট করা হয়েছে। রিপোর্ট আসলে পর্যালোচনা করা হবে।

তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসা তত্ত্বাবধান করছেন তার পুত্রবধূ ডা. জোবাইদা রহমান। তিনি দেশ-বিদেশের চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে নির্দেশনা দিচ্ছেন। আসলে টিম ওয়ার্কের মাধ্যমে ম্যাডামের চিকিৎসা চলছে।

এর আগে এক সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। ইতিমধ্যে তার চিকিৎসাও শুরু হয়েছে। সারা দেশের মানুষ দোয়া করছে তিনি যেন সুস্থ হয়ে ওঠেন।

তিনি বলেন, বিএনপি সব সময় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চেয়ে আসছে। করোনার মধ্যে অবিলম্বে খালেদা জিয়ার পূর্ণাঙ্গ জামিনের দাবি করায় গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুলস্নাহ চৌধুরীকে ধন্যবাদ জানান বিএনপি মহাসচিব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে