জবি নীলদলের সভাপতি আবুল হোসেন, সম্পাদক কামাল হোসেন

জবি নীলদলের সভাপতি আবুল হোসেন, সম্পাদক কামাল হোসেন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীলদলের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো. আবুল হোসেন সভাপতি ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক কামাল হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ ছগীর হোসেন খন্দকার।

কমিটির অন্য সদস্যরা হলেন- অধ্যাপক ড. মো. ছিদ্দিকুর রহমান, অধ্যাপক ড. মনিরুজ্জামান খান, অধ্যাপক ড. মোহাম্মদ হাফিজুল ইসলাম, সহযোগী অধ্যাপক মোহাম্মদ আব্দুল কাদের, সহযোগী অধ্যাপক ড. সিদ্ধার্থ ভৌমিক, সহকারী অধ্যাপক মো. হাসান মফিজুর রহমান, সহকারী অধ্যাপক বুশরা জামান, সহকারী অধ্যাপক তপন কুমার পালিত এবং সহকারী অধ্যাপক মার্জিয়া রহমান।

নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মো. আবুল হোসেন বলেন, আমাদের মূল লক্ষ্য থাকবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগতমান পরিবর্তন ও প্রশাসনকে সহায়তা করা। এ ছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে বিশ্বমানের বিশ্ববিদ্যালয় করতে ও এগিয়ে নিয়ে যেতে আমরা সবার সঙ্গে সহযোগিতা করব।

সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক কামাল হোসেন বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর আদর্শ, শিক্ষা ও সংস্কৃতিতে আমার মেধা ও যোগ্যতার প্রতিফলন ঘটানোর চেষ্টা করব। যাদের নিয়ে আমাদের মূল কর্মকান্ড অর্থাৎ শিক্ষার্থীদের গুণগত শিক্ষার উন্নয়ন যেন করা যায় ও দ্রম্নত ক্লাস-পরীক্ষা নেওয়া যায় তার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে আলাপ-আলোচনা করব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে