শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
ঢাবির ডিজিটালাইজেশন

২১ জুন থেকে ঢাবির ভর্তি ও ফরম পূরণ অনলাইনে

যাযাদি রিপোর্ট
  ১৯ জুন ২০২১, ০০:০০

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) স্নাতক (সম্মান) ও মাস্টার্স শ্রেণির বিভিন্ন সেমিস্টারে ভর্তি এবং পরীক্ষার ফরম পূরণ আগামী ২১ জুন থেকে অনলাইনে সম্পন্ন করা যাবে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবদুল মতিন চৌধুরীর ভার্চুয়াল ক্লাসরুমে অনুষ্ঠিত ডিজিটালাইজেশন কার্যক্রম সংক্রান্ত সভায় এ সিদ্ধান্ত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন ঢাবি উপাচার্য অধ্যাপক ডক্টর মো. আখতারুজ্জামান। তিবি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ডিজিটাল প্রযুক্তিতে আরেক ধাপ এগিয়ে গেল। ডিজিটালাইজেশনের অগ্রযাত্রায় এটি ঢাবির নতুন মাইলফলক।

শুক্রবার ঢাবির গণসংযোগ পরিচালক মাহমুদ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, 'শিক্ষার্থীরা ভর্তি ও পরীক্ষার ফি ব্যতীত হল এবং বিভাগ/ইনস্টিটিউটের যাবতীয় পাওনাদি পরীক্ষার পর পরিশোধ করতে পারবেন। করোনা পরিস্থিতি বিবেচনা করে এবার ভর্তির বিলম্ব ফি মওকুফ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এখন থেকে শিক্ষার্থীরা যঃঃঢ়ং://ংঃঁফবহঃ.বরং.ফঁ.ধপ.নফ ওয়েবসাইটের মাধ্যমে ভর্তি ও পরীক্ষার ফরম ফিল-আপ কার্যক্রম সম্পন্ন করতে পারবেন।'

সভায় আরও উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ডক্টর মুহাম্মদ সামাদ, প্রো-ভাইস চ্যান্সেলর (শিক্ষা) অধ্যাপক ডক্টর এ এস এম মাকসুদ কামাল, কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, বিভিন্ন অনুষদের ডিন, সংশ্লিষ্ট শিক্ষক ও কর্মকর্তারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে