দুষ্কৃতকারীদের দ্রম্নত আইনের আওতায় আনার দাবি

দুষ্কৃতকারীদের দ্রম্নত আইনের আওতায় আনার দাবি

কুমিলস্নার ঘটনা ও পরবর্তী সময়ে দেশের বিভিন্ন এলাকায় ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার প্রতিবাদে এবং দুষ্কৃতকারীদের দ্রম্নত আইনের আওতায় আনার দাবিতে প্রতিবাদী অবস্থান করছেন সনাতন ধর্মাবলম্বীরা।

শুক্রবার বেলা ১১টায় ঢাকেশ্বরী মন্দির কেন্দ্রীয় পূজামন্ডপসহ সারাদেশে দেবালয়ে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ঢাকেশ্বরী মন্দিরে প্রতিবাদ সমাবেশে কুমিলস্নার ঘটনা উলেস্নখ করে সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ বলেন, যারা ঘটিয়েছে তারা দুর্বৃত্ত। তারা দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে চায়। বিদেশিদের কাছে দেখাতে চায় সংখ্যালঘুরা ভালো নেই। তাই আমি চাই তাদের কঠোর শাস্তি নিশ্চিত যেন করা হয়। আর যারা প্ররোচনা দিচ্ছেন তাদেরও আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হোক। কেনো দুর্বৃত্তকে এই বাংলায় যেন স্থান দেওয়া না হয়।

মহানগর সার্বজনীন পূজা কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদের সহসভাপতি তাপস পাল বলেন, কুমিলস্নার ঘটনার পর কুড়িগ্রাম, চাঁপাইনবাবগঞ্জসহ বিভিন্ন জায়গায় নানা ঘটনা ঘটেছে। আমরা এমন উদ্‌যাপন করতে চাইনি।

মহানগর সার্বজনীন পূজা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক চন্দ্রনাথ পোদ্দার বলেন, আমরা দৃষ্টান্তমূলক শাস্তির আহ্বান জানাই। এসব ঘটনা যেন আর না ঘটে।

আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী, বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দীপালী চক্রবর্তী, মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দ্রনাথ মজুমদার প্রমুখ।

প্রতিবাদী অবস্থান কর্মসূচিতে পূজা উদ্‌যাপন পরিষদের বিভিন্ন পর্যায়ের নেতাসহ সাধারণ সনাতন ধর্মাবলম্বীরা অংশ নেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে