বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
তৃতীয় ধাপের ইউপি ভোট

আওয়ামী লীগের মনোনয়নপত্র বিতরণ আজ শুরু

যাযাদি রিপোর্ট
  ১৬ অক্টোবর ২০২১, ০০:০০

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন ও নয়টি পৌরসভায় আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র বিতরণ শুরু হবে শনিবার থেকে। শুক্রবার দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপস্নব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগ নির্বাচন কমিশন ঘোষিত বিভিন্ন পর্যায়ের নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের জন্য আগামী ১৬ অক্টোবর শনিবার থেকে ২০ অক্টোবর ২০২১ বুধবার (সকাল সাড়ে ১০টা থেকে বিকাল ৫টা) পর্যন্ত মনোনয়নের আবেদন সংগ্রহ ও জমাদানের তারিখ নির্ধারণ করেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং ওই ঠিকানায় জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সংশ্লিষ্ট নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো লোক সমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ২০ অক্টোবর ২০২১ বুধবার বিকাল পাঁচটার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে