শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রওশন এরশাদের অবস্থা 'উন্নতির দিকে'

যাযাদি রিপোর্ট
  ২৪ অক্টোবর ২০২১, ০০:০০

হাসপাতালে আইসিইউতে থাকা জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা এবং জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের অবস্থা উন্নতির দিকে বলে দলীয় নেতারা জানিয়েছেন।

ফুসফুসে অস্বাভাবিক মাত্রায় কার্বন ডাই অক্সাইড পাওয়ায় গত ১৪ আগস্ট রওশনকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। এরপর থেকে টানা ৭০ দিন ধরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত ২৫ আগস্ট তাকে আইসিইউ থেকে সিএমএইচের অফিসার্স ফ্যামিলি ওয়ার্ডের ভিভিআইপি কেবিনে স্থানান্তর করা হয়েছিল। পরে আবার আইসিইউতে ফেরত নেওয়া হয়।

সংসদ সচিবালয়ের একজন কর্মকর্তা শনিবার বলেন, প্রথম দফায় কেবিনে স্থানান্তরের পর বিরোধীদলীয় নেতাকে নিয়মিত ফিজিওথেরাপি নিতে হয়েছিল। এ ছাড়া ফুসফুসের সংক্রমণের চিকিৎসাও চলছিল। সম্প্রতি ফুসফুসের সংক্রমণ বেড়ে যাওয়ায় আবারও আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে আইসিইউতেই চিকিৎসাধীন তিনি।

বিরোধীদলীয় নেতার একান্ত সচিব আব্দুর রহিম ভূঁইয়া বলেন, 'আমরা যতটুকু জানতে পেরেছি, ম্যাডামের শারীরিক অবস্থা উন্নতির দিকে। শিগগিরই তাকে আবার কেবিনে দেওয়া হবে।'

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, 'গত সপ্তাহে ফুসফুসের সংক্রমণ বেড়ে যাওয়ায় তাকে আবার আইসিইউতে নেওয়া হয়েছিল। এখন তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। ধীরে ধীরে অবস্থার উন্নতি হচ্ছে।'

৭৮ বছর বয়সি রওশন ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। টানা দ্বিতীয় মেয়াদে তিনি সংসদের বিরোধীদলীয় নেতার দায়িত্বে রয়েছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে