মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
কুমিলস্নায় জোড়া খুন

আরও দুই আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, কুমিলস্না
  ২৮ নভেম্বর ২০২১, ০০:০০

কুমিলস্না নগরীর কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও হরিপদ সাহা হত্যা মামলার এজাহারনামীয় আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছের্ যাব। তাদেরকে লালমনিরহাট ও কুমিলস্নার সীমান্তবর্তী বড়জ্বালা এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হচ্ছেন- নগরীর তেলিকোনা এলাকার আনোয়ার হোসেনের পুত্র আশিকুর রহমান রকি ও সুজানগর পূর্ব পাড়া বউবাজার এলাকার মৃত জানু মিয়ার পুত্র ও প্রধান আসামি শাহ আলমের ভাই আলম। শনিবার বিকালে কুমিলস্নাস্থ ব্যাবের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

র্

যাব জানায়, জোড়া খুনের মামলার আসামি আশিকুর রহমান রকি উত্তরবঙ্গে

পালিয়ে আছে গোপন সূত্রে এমন সংবাদের ভিত্তিতের্ যাবের দল লালমনিরহাট জেলার চন্ডিবাজার এলাকায় অভিযান চালিয়ে আটক করে। তাকে শনিবার বিকালের দিকে কুমিলস্না আনা হয়। অপর আসামি আলম মিয়াকে কোতোয়ালি থানার ভারত সীমান্তবর্তী বড়জ্বালা এলাকায় লুকিয়ে থেকে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আটক করা হয় একই সময়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যা সাড়ে ৬টায় ওই দুই আসামিকের্ যাব কার্যালয়ে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। এদিকে মামলার এজাহারনামীয় ১১ জন আসামির মধ্যে এ পর্যন্ত চার আসামি গ্রেপ্তার হয়েছে।

উলেস্নখ্য, গত ২২ নভেম্বর সোমবার বিকালে অস্ত্রধারী সন্ত্রাসীরা কাউন্সিলর সৈয়দ মো. সোহেলের পাথুরিয়াপাড়া থ্রি-স্টার এন্টারপ্রাইজের কার্যালয়ে ঢুকে এলোপাতাড়ি গুলি করে। এ ঘটনায় কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ সময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত পাঁচজন কুমেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে