ভাড়া নিয়ে বিতন্ডা শিক্ষককে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে পায়ের ওপর দিয়ে গেল বাস

ভাড়া নিয়ে বিতন্ডা শিক্ষককে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে পায়ের ওপর দিয়ে গেল বাস

ভাড়া নিয়ে বিতন্ডার জেরে রহমত উলস্নাহ নামে এক স্কুল শিক্ষককে চলন্ত অবস্থায় ধাক্কা দিয়ে ফেলে পায়ের ওপর বাসের চাকা তুলে দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার চট্টগ্রামে কোতোয়ালি থানার পুরাতন রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত রহমত উলস্নাহ নগরীর পাঁচলাইশ এলাকার হাবিবউলস্নাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

আহত শিক্ষকের সহকর্মী ও পুলিশ জানিয়েছে, রহমত উলস্নাহ শনিবার নগরীর সদরঘাট এলাকায় পিটিআই যাওয়ার জন্য অক্সিজেন এলাকা থেকে বাসে উঠেন। পরে বাসে অতিরিক্ত ভাড়া আদায়ের প্রতিবাদ করেন তিনি। এ নিয়ে চালক ও হেলপারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর জের ধরে তাকে স্টেশন রোডের বটতলি এলাকায় না নামিয়ে পুরাতন রেলস্টেশন এলাকায় নিয়ে যায় বাসচালক ও তার সহকারী। এরপর সেখানে পৌঁছে হেলপার ধাক্কা দিয়ে তাকে চলন্ত বাস থেকে ফেলে দেয়। পরে তার পায়ের ওপর দিয়ে বাস চালিয়ে দেওয়া হয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করে। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি মো. নেজাম উদ্দিন বলেন, বিষয়টি আমরা জেনেছি। কিন্তু এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। যে কারণে আমরা আইনি কোনো ব্যবস্থা এখনো গ্রহণ করতে পারিনি। অভিযোগ পেলে এ বিষয়ে দ্রম্নত আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে