শিক্ষার্থীর মৃতু্য দোষ স্বীকার করে জবানবন্দি রাসেলের

শিক্ষার্থীর মৃতু্য দোষ স্বীকার করে জবানবন্দি রাসেলের

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়িচাপায় নটর ডেম কলেজের মেধাবী শিক্ষার্থী নাঈম হাসান নিহতের ঘটনায় দায়ের করা মামলায় ঢাকা পরিচ্ছন্নতাকর্মী রাসেল খান আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমান ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করেন।

এর আগে দুইদিনের রিমান্ড শেষে রাসেল খানকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা (আইও) পল্টন থানার এসআই আনিছুর রহমান। এ সময় আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

উলেস্নখ্য,

গত ২৪ নভেম্বর বেলা ১১টার দিকে গুলিস্তান বঙ্গবন্ধু স্কয়ারের দক্ষিণ পাশে নটর ডেম কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী নাঈম হাসানকে ধাক্কা দেয় ডিএনসিসির একটি ময়লার গাড়ি। এ সময় গাড়িটি চালাচ্ছিলেন সিটি করপোরেশনের পরিচ্ছন্নতাকর্মী রাসেল খান।

পরে গাড়িটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ও এলাকার টহল পুলিশ বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগ অফিসের পূর্ব পাশ থেকে ঘাতক ট্রাক আটক ও চালকের আসনে থাকা রাসেল খানকে গ্রেপ্তার করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে