কুমিলস্নায় কাউন্সিলরসহ জোড়া খুন চার আসামির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর

কুমিলস্নায় কাউন্সিলরসহ জোড়া খুন চার আসামির ৫ দিন করে রিমান্ড মঞ্জুর

কুমিলস্না নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা হত্যা মামলার চার আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে। কুমিলস্নার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক চন্দন কান্তি নাথ সোমবার এ আদেশ দেন। আসামিরা হলেন- আশিকুর রহমান রকি, আলম, জিসান ও মাসুম। মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার অধীন চকবাজার পুলিশ ফাঁড়ির পরিদর্শক কাইছার হামিদ সাংবাদিকদের এসব তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, গত ২২ নভেম্বর বিকালে নগরীর পাথুরিয়াপাড়া এলাকায় কাউন্সিলর সোহেলের ব্যবসা প্রতিষ্ঠানে অস্ত্রধারী সন্ত্রাসীরা ঢুকে তাকে ও তার সহযোগী হরিপদ সাহাকে এলোপাতাড়ি গুলি করে হত্যা করে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হন আরও ৫ জন। এ ঘটনায় ২৩ নভেম্বর রাতে কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে ১১ জনের নাম উলেস্নখসহ অজ্ঞাত পরিচয় আরও ৮-১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। এ মামলায় গ্রেপ্তার এজাহারনামীয় আসামি আশিকুর রহমান রকি, আলম, জিসান ও মাসুমকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিন করে রিমান্ড চেয়ে পৃথক আবেদন করা হয়।

সোমবার আদালত তাদের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এ পর্যন্ত মামলায় এজাহার নামীয় ৫ জন ও সন্দেহভাজন দু'জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ওর্ যাব। পুলিশ জানায়, সোহেল ও হরিপদ সাহাকে হত্যার সময় হিট স্কোয়াডে ছয়জন ছিলেন। এরই মধ্যে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত হন প্রধান আসামি শাহ আলম, সাব্বির হোসেন ও সাজন। তবে এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছেন এ মামলার এজাহার নামীয় আসামি সোহেল ওরফে জেল সোহেল, সায়মন ও রনি।

কোতোয়ালি মডেল থানার ওসি আনওয়ারুল আজিম জানান, ঘটনার সঙ্গে জড়িত ও পলাতক আসামিদের গ্রেপ্তারে পুলিশ ও গোয়েন্দা সংস্থার একাধিক টিমের অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে