শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

গুলিস্তানে চলন্ত বাস থেকে ফেলে যাত্রী হত্যার অভিযোগ

যাযাদি রিপোর্ট
  ২১ জানুয়ারি ২০২২, ০০:০০

রাজধানীর গুলিস্তানে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে ইরফান আহমেদ (৪৮) নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে এক হেলপারের বিরুদ্ধে। পুলিশ বলছে, ইরফানকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে হত্যা করা হয়েছে, নাকি চলন্ত বাস থেকে নামতে গিয়ে মাথায় আঘাত পেয়ে বা অজ্ঞান পার্টির কবলে পড়ে তার মৃতু্য হয়েছে, সে বিষয়ে তদন্ত চলছে। বাসের হেলপার ও চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গুলিস্তানের জয়কালী মন্দিরের কাছে এমন ঘটনা ঘটানো হয় বলে নিহতের পবিরারের দাবি। নিহত ব্যক্তি পুরান ঢাকার নবাবপুরের একটি ইলেকট্রিকের দোকানে কাজ করতেন। পরিবার নিয়ে ডেমরার শারুলিয়ার বড়ভাঙ্গা এলাকায় থাকতেন। ইরফানের বাবার নাম আলমগীর হোসেন। ইরফান এক কন্যা সন্তানের জনক। সকালে ডেমরার সারুলিয়া বাসে ওঠার পর গুলিস্তানে ঘটনাটি ঘটে বলে পরিবারের দাবি।

ঢাকা মহানগর পুলিশের মিডিয়া বিভাগ জানায়, পথচারীরা ইরফানকে অচেতন অবস্থায় উদ্ধার করে সালাউদ্দিন হাসপাতালে নেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হয়। সেখানে দুপুর পৌনে ১২টার দিকে তার মৃতু্য হয়। পরে ইরফানের স্ত্রী ইসমত আরা ও ভাই রায়হান আহমেদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার লাশ শনাক্ত করেন। পুলিশ জানায়, ইরফানের মাথার আঘাতের চিহ্ন আছে। তবে শরীরের অন্য কোথাও জখম বা আঘাতের চিহ্ন নেই। অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক ও হেলপার পালিয়ে গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে