বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জিতুই শিক্ষক উৎপল কুমারকে হত্যা করেছে জবানবন্দিতে জিতুর বাবা

ম যাযাদি রিপোর্ট
  ০৬ জুলাই ২০২২, ০০:০০

ঢাকার সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে জিতুই হত্যা করেছে বলে জানিয়েছেন তার বাবা উজ্জ্বল হোসেন। তিনি বলেছেন, হত্যার পর স্কুলে গিয়ে শিক্ষকদের বলেছিলাম, এ নিয়ে থানা পুলিশ না করতে। এরপর আমি জিতুকে পাবনা পাঠিয়ে দিই।

মঙ্গলবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামাননের আদালতে ঘটনার দায় স্বীকার করে দেওয়া জবানবন্দিতে এসব কথা বলেন অভিযুক্ত স্কুল ছাত্র জিতুর বাবা উজ্জ্বল হোসেন।

পুলিশ ও আদালত সূত্র জানায়, জবানবন্দিতে

\হউজ্জ্বল হোসেন বলেছেন, জিতুর বিষয়ে শিক্ষক উৎপল আমার কাছে নালিশ করেছিলেন। আমি শিক্ষক উৎপলককে বলেছিলাম বিষয়টি দেখব। ঘটনার দিন আমি স্কুলে গিয়ে বলেছিলাম থানা পুলিশ না করতে। পরে আমি জিতুকে আমার চান্দুরার বাড়িতে রাখি। পুলিশ অভিযান চালালে আমি তাকে পাবনা পাঠিয়ে দিই। আমি কুষ্টিয়ায় মুজাহিদের বাড়িতে চলে যাই। পুলিশ আমাকে কুষ্টিয়া থেকে গ্রেপ্তার করে। জিতুই শিক্ষক উৎপলকে হত্যা করে।

এদিন পাঁচ দিনের রিমান্ড শেষে জিতুর বাবা উজ্জ্বলকে ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এ সময় তিনি ঘটনার দায় স্বীকার করে স্বেচ্ছায় জবানবন্দি দিতে সম্মত হন। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা তার জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আশরাফুজ্জামান জবানবন্দি রেকর্ড করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে