বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরাইলে দু'দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৫

মা-কে মারধরের জের
স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মা-কে মারধরের ঘটনাকে কেন্দ্র করে দু'দল গ্রামবাসীর মধ্যে সৃষ্ট সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার পানিশ্বর ইউনিয়নের বড়ই বাড়ির গ্রামে মুন্সিবাড়ি ও সাদুলস্নাহর বাড়ির লোকদের মধ্যে দফায় দফায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে মুন্সিবাড়ির আলী আকবরের ছেলে সাদ্দাম হোসেন তার মা-কে মারধর করলে তার মামাতো ভাই অলি আহমেদ বাধা দেন। এতে দু'জনের মধ্যে হাতাহাতি হয়। এ সময় অলির বড় ভাই জালাল আহমেদ দু'জনকে চড়-থাপ্পড়

দিয়ে বিবাদ থামিয়ে দেন। কিন্তু এ ঘটনায় ক্ষুব্ধ সাদ্দাম প্রতিশোধ নিতে ওইদিন সন্ধ্যায় তার মামাতো ভাই জালাল আহমেদকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেন। তিনি বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনার জেরে শুক্রবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সাদ্দাম হোসেন ও জালাল আহমেদের গোষ্ঠীর লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কয়েক দফা সংঘর্ষে লিপ্ত হন। ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন বলেন, 'মা-ছেলের মধ্যে দ্বন্দ্বের ঘটনা নিয়ে প্রথমে মামাতো ভাই ও ফুফাতো ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনায় থানায় একটি মামলা হলে গ্রাম্য সর্দাররা বিষয়টি উসকে দেয়। এর জেরে শুক্রবার সন্ধ্যায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে এলাকায় অভিযান চলছে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে