logo
রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০ ১২ আশ্বিন ১৪২৭

  রামগঞ্জ (লক্ষ্ণীপুর) প্রতিনিধি   ০৬ জুলাই ২০২০, ০০:০০  

রামগঞ্জে রাস্তা সংস্কারের এক মাসের মধ্যেই ফাটল

রামগঞ্জে রাস্তা সংস্কারের এক মাসের মধ্যেই ফাটল
লক্ষ্ণীপুরে রামগঞ্জে সংস্কারের পর ফাটল ধরা সোনাপুর হরিসভা-বাংলাবাজার সড়ক -যাযাদি
লক্ষ্ণীপুরের রামগঞ্জ উপজেলার সোনাপুর হরিসভা-বাংলাবাজার সড়কের পাকা রাস্তা সংস্কার শেষ হওয়ার একমাস না যেতেই নুনিয়াপড়া মাদ্রাসাসংলগ্ন পুকুর পাড়ে ৫০ ফুট রাস্তায় ফাটল ধরেছে।

রামগঞ্জ এলজিআরডি সূত্র জানায়, চলতি বছরের জুন মাসে ৮২ লাখ টাকা ব্যয়ে হরিসভা-বাংলাবাজার সড়কের শ্রীরামপুর থেকে বাংলাবাজার ৩ কিলোমিটার সড়কের পিচ ঢালাই কাজ করা হয়। মেসার্স হোসেন ট্রেডার্স নামে ঠিকাদারি প্রতিষ্ঠান কাজটি পেলেও তা সম্পন্ন করে কামাল ট্রেডার্স।

এলাকাবাসীর অভিযোগ, সংস্কার কাজ করার সময় দরপত্র অনুযায়ী পাথর ও ম্যাকাডম না মিশিয়েই পিচ ঢালাই দেওয়া হয়। নিম্নমানের সিঙ্গেল পাথর, বালু ও বিটুমিন ব্যবহার করা হয়। বিটুমিনের পরিমাণও যথেষ্ট ছিল না। এছাড়া পুকুর পাড়-গাইড ওয়ালের মধ্যে পরিমাণমত মাটিও ভরাট করা হয়নি।

ইছাপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুল মতিন মোলস্না, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসআই ফারুক, যুবলীগ নেতা মিলন পাটোওয়ারী বলেন, রাস্তার কাজ করার সময় ঠিকমত পাথর দেওয়া হয়নি। রাস্তার দুপাশ ভেঙে গেলেও সেখানে মাটির কাজ না করেই ইট-পাথর মিশিয়ে পিচের কাজ করা হয়েছে।

উপজেলা প্রকৌশলী জাহিদুল ইসলাম বলেন, ঠিকাদার শ্রীরামপুর হাসপাতাল থেকে বাংলাবাজার পর্যন্ত ৩ কিলোমিটার সড়কে বিটুমিনের আস্তরণের কাজ করেছেন। ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে