শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

১১ জেলায় আটক ৩০

স্বদেশ ডেস্ক
  ০৭ জুলাই ২০২০, ০০:০০
আপডেট  : ০৭ জুলাই ২০২০, ১৪:৪৪

স্বদেশ ডেস্ক দেশের ১১ জেলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে ডাকাত ও জুয়াড়িসহ ৩০ জনকে আটক করেছে। বগুড়া, রংপুর, চট্টগ্রাম, গোপালগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, পাবনা, কুষ্টিয়া, ময়মনসিংহ ও নওগাঁ থেকে তাদের আটক করা হয়। আমাদের অফিস, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

সিলেট: সিলেটের কানাইঘাট থানার ব্রাহ্মণগ্রাম এলাকার এক নারীকে গণধর্ষণের অভিযোগে মূল অভিযুক্ত আবুল কালাম আজাদকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। আজাদ কানাইঘাট থানার ব্রাহ্মণগ্রামের নূর উদ্দিনের ছেলে। জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার সদর মো. লুৎফর রহমান জানান, কানাইঘাটে এক নারী গণধর্ষণের সংবাদ নজরে আসার সঙ্গে সঙ্গে পুলিশ সুপার আসামিদের দ্রুত গ্র্রেপ্তার করতে ডিবি এবং কানাইঘাট থানা পুলিশের সমন্বয়ে একাধিক দল গঠন করে দেন। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

শেরপুর (বগুড়া) : বগুড়ার শেরপুরের মির্জাপুর হাটের একটি ক্লাবঘরে গত রোববার রাতে পুলিশ অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে দুই ইউপি সদস্যসহ ১০ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- মির্জাপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম (৪৫), ৮নং ওয়ার্ড সদস্য মো. কানু মিয়া (৪৮), আবু বক্কার (৪৫), জাহাঙ্গীর হোসেন (৪৫), তানভীর (৩২), ফেরদৌস (৪৩), আনোয়ার হোসেন (৩২), ফেরদৌস (৪০), আমির হোসেন (৩৫) ও আহসান হাবীব (৪০)।

রংপুর :রংপুরে ৬ ডাকাতকে আটক করেছে মহানগর পুলিশ। সোমবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের দখিগঞ্জ তুতফার্ম মোড়ে অভিযান চালায় মহানগর কোতোয়ালি থানার পুলিশ সদস্যরা। এ সময় সেখান থেকে বিদ্যুৎ চন্দ্র মহন্ত (২২), হীরা মিয়া (২১), জাহাঙ্গীর আলম (৩০), আনিস (৪০), আলী হোসেন (২২), সৈকত মৃধা (২৮) ও বিপ্লব মহন্ত ওরফে বিল্লাহ ওরফে হেলমেট বিপ্লবকে (৩২) আটক করে পুলিশ সদস্যরা। উদ্ধার করা হয়, ১টি চায়নিজ কুড়াল, ১টি ছোড়া, ১টি লোহার রড, ১টি কার্টার ও ৩টি বাঁশের লাঠি।

শ্রীনগর (মুন্সীগঞ্জ) :শ্রীনগরে র‌্যাবের অভিযানে গাঁজাগাছসহ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সন্ধ্যায় পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে ৭টি গাঁজাগাছসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মনোয়ার হোসেন ওরফে মনা শেখ শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি গ্রামের মৃত মনছুর আলীর ছেলে।

হাটহাজারী (চট্টগ্রাম) :হাটহাজারীতে অটোরিকশার ব্যাটারি চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে বুড়িশ্চর ইউনিয়নের হাজিরঘাট এলাকা থেকে চোরাই ১৬টি ব্যাটারিসহ তাদের আটক করে। আটককৃতরা হলো দক্ষিণ মাদার্শা, মৌলভী ইসলামের বাড়ির আহমদ হোসেনের পুত্র নুরুল আলম (৩২) এবং একই এলাকার বড়ুয়া পাড়ার শাহাব উদ্দিনের পুত্র মো. শাহজাহান (৩০)।

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) :গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসককে শারীরিকভাবে লাঞ্ছিত করার মামলায় পুলিশ ১ জনকে গ্রেপ্তার করেছে। রোববার রাতে টুঙ্গিপাড়া থানা পুলিশ কেড়ালকোপা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত রিয়াজুল কাজী কেড়ালকোপা গ্রামের নান্নু কাজীর ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া :ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ২৮ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। রোববার রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের জিলানী ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এদিকে জেলার সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বাড়িউড়া এলাকার হাজী আব্দুল আহাদের ছেলে মাদক ব্যবসায়ী আকতার হোসেনের বাড়ি হতে ৩৪৫ বোতল ফেনসিডিলসহ আক্তার হোসেনকে (৪৫) গ্রেপ্তার করেছে।

পাবনা :পাবনা সদরের বিলভিদুড়িয়া এলাকায় রোববার দিনে-দুপুরে একদল ডাকাত সশস্ত্র অবস্থান নিয়ে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাব সদস্যরা বিদেশি পিস্তল, ধারালো তলোয়ার, চায়নিজ কুড়াল ও ছুরিসহ ২ জনকে আটক করেছে। আটককৃতরা হচ্ছেÑ বিলভিদুড়িয়া গ্রামের শামস উদ্দিনের ছেলে ওমর আলী (২০) ও একই গ্রামের বাদশা প্রামানিকের ছেলে সোহাগ প্রামানিক (২০)।

বকশীগঞ্জ (জামালপুর) :জামালপুরের দেওয়ানগঞ্জে ৫৫৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ আজাদুল ইসলাম (৩০) নামে এক যুবককে আটক করা হয়েছে। সোমবার দুপুরে জামালপুর ৩৫ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা ঢাকাগামী রিফাত পরিবহণে তল্লাশি চালিয়ে ইয়াবা উদ্ধার ও তাকে আটক করা হয়।

কুষ্টিয়া :কুষ্টিয়ায় ৪ বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুল্লাহকে (৩০) পুলিশ গ্রেপ্তার করেছে। রোববার রাতে শহরের হাউজিং কদমতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুল্লাহর বাড়ি মাগুরায়। সে কুষ্টিয়া হাউজিং কদমতলায় ভাড়ায় বসবাস করত।

গৌরীপুর (ময়মনসিংহ) :যৌতুকের টাকা দিতে না পারায় স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করার অভিযোগে হত্যা মামলাসহ ২২ মামলার আসামি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দুলাল আহম্মেদকে ৩ জুলাই মধ্য রাতে অভিযান চালিয়ে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

বদলগাছী (নওগাঁ) :নওগাঁর বদলগাছীতে মাদক সম্রাট ইউনুসকে আটক করেছে থানা পুলিশ। বদলগাছী সদরে বৈরাগীপাড়ার ৫তলা একটি বাসার ফ্লাটের রুম থেকে হিরোইন, ইয়াবা ট্যাবলেট ও মাদক তৈরির সরঞ্জাম ও ১ কোটি টাকার মাদকসহ এক মহিলাকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে