শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

তিন জেলায় তিন মরদেহ উদ্ধার

স্বদেশ ডেস্ক
  ০৯ জুলাই ২০২০, ০০:০০

রাজশাহীর চারঘাট, নওগাঁর আত্রাই ও মানিকগঞ্জের সিঙ্গাইর থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

চারঘাট (রাজশাহী) : রাজশাহীর চারঘাটে এক কিশোরীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার গভীর রাতে উপজেলার শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। ওই কিশোরী উপজেলার শিবপুর গ্রামের আশরাফুল ইসলামের মেয়ে আশিয়া ফারজানা বিথী (১৬)। জানা যায়, বিথী রাতের খাওয়া শেষে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে তার বাবা তাকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে তাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে চারঘাট থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় অপমৃতু্য মামলা হয়েছে।

আত্রাই (নওগাঁ) : নওগাঁর আত্রাইয়ে শাহাগোলা গ্রামে বৃষ্টি (১৫) নামে এক স্কুলছাত্রীর রহস্যজনক মৃতু্য হয়েছে। বুধবার তার মরদেহ উদ্ধার করা হয়। বৃষ্টি ওই গ্রামের শ্রী বিপুলের মেয়ে ও শাহাগোলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। বৃষ্টির মা শিউলি রানী জানান, রাতে তারা খাবার খেয়ে ঘুমাতে যান। বুধবার ভোরে বৃষ্টিকে ডাকতে গিয়ে ঘরের দরজা খুলে তাকে ঘরের আঁড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

সিংগাইর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের চাড়াভাঙ্গা গ্রামের সানাইল চক থেকে অজ্ঞাত (৪০) ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার একটি পাটখেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105245 and publish = 1 order by id desc limit 3' at line 1