বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঝিনাইদহে দ্রম্নত বাড়ছে করোনা রোগীর সংখ্যা

ঝিনাইদহ প্রতিনিধি
  ১০ জুলাই ২০২০, ০০:০০

দিন যতই গড়াচ্ছে ভারতীয় সীমান্তবর্তী জেলা ঝিনাইদহে করোনা রোগীর সংখা বাড়ছে। ঝিনাইদহে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে পুলিশ ও ইঞঈখ মাইক্রোওয়েভ স্টেশন এবং একই পরিবারের চারজনসহ ৩৩ জন। এ ছাড়া শৈলকুপায় উপসর্গ নিয়ে মৃত এক ব্যক্তির নমুনা রিপোর্ট পজিটিভ এসেছে। জেলায় এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহের পর পরীক্ষা করা হয়েছে ২৭৪৫ জন। এদের মধ্যে আক্রান্ত ৩৬৬ জন এবং সুস্থ হয়েছে ১২১ জন। জেলায় এ পর্যন্ত মৃতু্যর সংখ্যা ৬। হাসপাতালে ভর্তি ১৭ জন। বৃহস্পতিবার এসব তথ্য জানান করোনা সেলের মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ।

করোনা আক্রান্তের সংখ্যা বাড়লেও জনসাধারন স্বাস্থ্যবিধি বা সামাজিক দূরত্ব মানছে না। ফলে প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা রোগীর সংখ্যা, বলছেন জেলার চিকিৎসকরা। ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ও করোনা সেলের মুখপাত্র ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, ঝিনাইদহে নতুন করে ৩৩ আক্রান্ত হয়েছে। এরমধ্যে শুধু ঝিনাইদহ সদর উপজেলায় ট্রাফিক পুলিশ, পুলিশ, ইঞঈখ মাইক্রোওয়েভ স্টেশন ও একই পরিবারের চারজনসহ ২৪ জন আক্রান্ত হয়েছে।

শৈলকুপার আক্রান্ত হয়েছে দুইজন। এরমধ্যে একজন মারা গেছে। এ ছাড়া কালীগঞ্জ উপজেলায় সাতজন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। কুষ্টিয়া ল্যাবে ৭৭টি নমুনা পাঠানো হয়েছিল যার মধ্যে ৩৩ জনের ফলাফল পজিটিভ আসে। এ পর্যন্ত ঝিনাইদহ সদরে আক্রান্ত হয়েছে ১৩১ জন, কালীগঞ্জে ১২০ জন, শৈলকুপায় ৫৪ জন, কোটচাঁদপুরে ২৫ জন, মহেশপুরে ২০ জন ও হরিণাকুন্ডে ১৬ জন। বৃহস্পতিবার ৫ জন সুস্থসহ মোট ১২১ জন সুস্থ হয়েছে।

জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৬ জন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105346 and publish = 1 order by id desc limit 3' at line 1