বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

তিন জেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান

স্বদেশ ডেস্ক
  ১১ জুলাই ২০২০, ০০:০০

পাবনার বেড়া, মানিকগঞ্জের সিংগাইর ও পটুয়াখালীর কলাপাড়ায় বিভিন্ন অভিযোগে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। জরিমানা আদায়ের পাশাপাশি তিনজনকে কারাদন্ড দেওয়া হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

পাবনা : পাবনার বেড়ায় বালুদসু্যদের বিরুদ্ধে যমুনা নদীর ১৫ কিলোমিটার এলাকাজুড়ে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার পরিচালিত অভিযানে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ লাখ ১০ হাজার টাকা জরিমানা ও তিনজনকে তিন মাস করে কারাদন্ডের আদেশ দেন বেড়ার ইউএনও এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ আনাম সিদ্দিকী।

সিংগাইর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের সিংগাইরে নকল ও ভেজালবিরোধী অভিযান পরিচালনা করে চার প্রতিষ্ঠানকে আর্থিক জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বৃহস্পতিবার এ অভিযান পরিচালনা করেন অধিদপ্তরের জেলা সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল। এ সময় উপজেলার সাহরাইল বাজারের ভাই ভাই ফার্মেসিকে ১০ হাজার, লক্ষ্ণী ফার্মেসিকে ৭ হাজার ও রওশন মেডিকেল হলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মেয়াদোত্তীর্ণ সামগ্রী বিক্রির অপরাধে রাজিব স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর কলাপাড়ায় মাস্ক না পরা এবং প্রকাশ্যে ধূমপান করায় ২৩ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার উপজেলার মহিপুর বাজারে ২০ জন পথচারী ও দুই ব্যবসায়ীকে মাস্ক না পরা এবং এক পথচারীকে প্রকাশ্যে ধূমপান করায় ৪ হাজার ৫০ টাকা অর্থদন্ড দেন এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জগৎবন্ধু মন্ডল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<105487 and publish = 1 order by id desc limit 3' at line 1