logo
বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৬

  ধুনট (বগুড়া) প্রতিনিধি   ১৬ জুলাই ২০২০, ০০:০০  

ধুনটে কথিত যুবলীগ নেতার কর্মকান্ডে বিব্রত আ'লীগ

বগুড়ার ধুনটে রাজনৈতিক পরিচয় গোপন করে স্বেচ্ছাসেবক দল থেকে যুবলীগে অনুপ্রবেশ করেই বেপরোয়া হয়ে উঠেছে রাজিবুজ্জামান রাজিব নামে এক ব্যক্তি। অনুপ্রবেশের পর থেকেই যুবলীগের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, জমি দখল, অর্থ আত্মসাৎ, আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালিয়ে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে আহতসহ আওয়ামী লীগের শীর্ষ নেতাদের নিয়ে একের পর এক কুরুচিপূর্ণ অশালীন বক্তব্য ফেসবুকে পোস্ট করে সমালোচনায় এসেছে রাজিবুজ্জামান।

অনুসন্ধানে জানা গেছে, ধুনট সদর অফিসারপাড়া এলাকার মৃত আমিনুল ইসলামের ছেলে রাজিবুজ্জামান রাজিব। ২০০১ সালে জাতীয়তাবাদী দল বিএনপির একজন কর্মী হয়ে রাজনীতিতে প্রবেশ করে সে। এরপর ২০১৫ সালের ১৪ মে পরিচয় গোপন করে স্বেচ্ছাসেবক দলের কমিটি থেকে পদত্যাগ না করেই রাজিবুজ্জামান কৌশলে ধুনট উপজেলা যুবলীগের কমিটিতে সদস্য হিসেবে অনুপ্রবেশ করে। এদিকে যুবলীগে অনুপ্রবেশ করেই বেপরোয়া হয়ে ওঠে রাজিবুজ্জামান। ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান জানান, পরিচয় গোপন করে রাজিবুজ্জামান রাজিব যুবলীগে অনুপ্রবেশ করে বিভিন্ন সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িয়ে পড়ে। এ কারণে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য জেলা ও কেন্দ্রীয় নেতাদের অবগত করা হয়েছে।

তবে এ বিষয়ে রাজিবুজ্জামান বলেন, 'ধুনট পৌর স্বেচ্ছাসেবক দলের কমিটিতে যে রাজিবুজ্জামানের নাম রয়েছে তার বাড়ি মাটিকোড়া এলাকায়। তাই স্বেচ্ছাসেবক দলের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। আমাকে রাজনৈতিকভাবে হেয়পতিপন্ন করতে আমার বিরুদ্ধে মিথ্যা বিভিন্ন অপপ্রচার চালানো হচ্ছে।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে