শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নওগাঁয় ছুরিকাঘাতে যুবক নিহত

তিন জেলায় ৩ লাশ
স্বদেশ ডেস্ক
  ০৬ আগস্ট ২০২০, ০০:০০

নওগাঁয় ছুরিকাঘাতে যুবক নিহত হয়েছে। অন্যদিকে কক্সবাজারের চকরিয়ায় গৃহবধূ, মেহেরপুর গাংনীতে ব্যবসায়ী,

রাজবাড়ীর গোয়ালন্দে নারীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

নওগাঁ : নওগাঁ সদর উপজেলায় ছুরিকাঘাতে উজ্জ্বল (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় উপজেলার মাদারমোলস্না হাটের পাশে এই ছুরিকাঘাতের ঘটনাটি ঘটে। নিহত উজ্জ্বল নওগাঁ সদর উপজেলার খিদিরপুর গ্রামের আলিম উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাদারমোলস্না হাট থেকে ফেরার পথে রিকশা ভাড়া নেওয়াকে কেন্দ্র করে খিদিরপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে রিংকু (২৬)-এর সাথে উজ্জ্বলের বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার ফাঁকে রিংকু তার হাতে থাকা ছুরি দিয়ে উজ্জ্বলকে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর অবস্থায় উজ্জ্বলকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। ঘটনায় থানায় মামলা হয়েছে।

চকরিয়া (কক্সবাজার) : কক্সবাজার চকরিয়ায় গৃহবধূ তাছলিমা আক্তার (২৯) নামের তিন সন্তানের জননী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তবে হত্যা না আত্মহত্যা এ নিয়ে গুঞ্জন রয়েছে এলাকায়। ঘটনার পরপরই ওই গৃহবধূর স্বামী পালিয়ে যায়। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চকরিয়া পৌরসভা ৪নং ওয়ার্ডের হাসপাতালপাড়া এলাকায় একটি ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ তাছলিমা আক্তার বান্দরবান সদর উপজেলার বাজালিয়া পোয়াং বাজার এলাকার বাবুর্চি নাজিম উদ্দিনের স্ত্রী।

চকরিয়া থানা অফিসার ইনচার্জ হাবিবুর রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্তের পর ঘটনার রহস্য জানা যাবে।

গাংনী (মেহেরপুর) : মেহেরপুর গাংনী উপজেলার কামারখালী গ্রামের একটি পুকুর থেকে গরু ব্যবসায়ী আমজাদ হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে নয়টার দিকে স্থানীয়রা তার মরদেহের সন্ধান পেয়ে পুলিশে খবর দেয়। মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। আমজাদ হোসেন ওই গ্রামের সামসুদ্দীনের ছেলে।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, ব্যবসায়ী আমজাদ হোসেন মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হন। সারাদিন তার খোঁজ না পেয়ে পরিবারের লোকজন থানায় ফোন করে বিষয়টি অবগত করেন। বুধবার সকালে স্থানীয়রা বাড়ির অদূরবর্তী একটি পুকুরের পানিতে তার মরদেহ ভাসতে দেখে পরিবার ও পুলিশে খবর দেন। পরিবারের লোকজন জানিয়েছেন, আমজাদ হোসেন মৃগী রোগী ছিলেন। সবার অগোচরে পানিতে পড়ে আর উঠতে না পারায় তার মৃতু্যর ঘটনা ঘটতে পারে। মরদেহ স্বাভাবিক নিয়মে দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপলস্নীসংলগ্ন ডোবায় ভাসমান অবস্থায় শাহনাজ আক্তার টুনি (২৫) নামের এক যৌনকর্মীর লাশ বুধবার বেলা ১১টার দিকে উদ্ধার করেছে পুলিশ। সে নওগাঁ জেলা সদরের রেল কলোনী এলাকার কালামের মেয়ে।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, শাহনাজ আক্তার টুনি দীর্ঘদিন ধরে দৌলতদিয়া যৌনপলস্নীর আলেয়া বাড়িওয়ালীর বাড়িতে ভাড়া থাকত। বুধবার সকালে যৌনপলস্নীসংলগ্ন ডোবায় এক নারীর লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দেয়। পুলিশ বেলা ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করলে স্থানীয়রা লাশ শনাক্ত করে। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আশিকুর রহমান জানান, উদ্ধার করা মরদেহের শরীরের কোথাও কোনো আঘাতে চিহ্ন নেই। কীভাবে বা কী কারণে ওই নারীর মৃতু্য হয়েছে তা তদন্ত না করে কিছু বলতে পারছি না। তবে লাশের ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃতু্যর কারণ জানা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<107795 and publish = 1 order by id desc limit 3' at line 1