logo
রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০ ১২ আশ্বিন ১৪২৭

  রফিকুল ইসলাম রানা, আড়াইহাজার (নারায়ণগঞ্জ)   ০৮ আগস্ট ২০২০, ০০:০০  

আড়াইহাজারে বেড়েছে সহিংসতার ঘটনা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে হঠাৎ করেই বেড়ে গেছে সহিংসতার ঘটনা। ২৪ ঘণ্টায় পৃথক ৪টি সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও ২৫ জন আহত হয়েছেন। সংঘর্ষের একটি ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার উচিতপুরা ইউনিয়নের কাদিরদিয়া গ্রামের সুফিয়ানকে ইউপি নির্বাচনে প্রার্থী করা নিয়ে বর্তমান ইউপি সদস্য হানিফ এবং ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি জাফরের মধ্যে বাগ্‌বিতন্ডা হয়। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আমিন উদ্দিন (৬৫), ফাতেমা (২৮) ও আনোয়ার (৪৮) আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ারকে মৃত ঘোষণা করেন। আনোয়ার কাদিরদিয়া গ্রামের আবেদ আলীর ছেলে।

একইদিন হাইজাদী ইউনিয়নের সাবেক সদস্য হাসেমকে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান আলী হোসেন ভূঁইয়া ও চেয়ারম্যান পদপ্রার্থী জুনায়েদ ভুইয়া প্রিন্স গ্রপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আলামিন আহত হন। এ সময় সংঘর্ষকারীরা সিংহদী বাজারে ককটেল বিস্ফোরণ ঘটালে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। হামলাকারীরা আওয়ামী লীগের অফিস ভাঙচুর করে। এ ঘটনায় পালটাপালটি মামলা হয়েছে। এক পক্ষের মামলায় তিনজনকে ও অপর পক্ষের মামলায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যদিকে বুধবার ফতেহপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে দুই পক্ষের সংঘর্ষে আটজন আহত হন।

আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, প্রত্যেক সংঘর্ষের ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে