শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সেনবাগে বিদু্যতের খুঁটি অপসারণ চেষ্টার অভিযোগ

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
  ০৮ আগস্ট ২০২০, ০০:০০

নোয়াখালীর সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নের মইশাই গ্রামে কর্তৃপক্ষের অনুমতি ছাড়া একটি মেইন লাইনের খুঁটি অপসারণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, মইশাই গ্রামের ফরহাদ হোসেন স্থানীয় কিছু লোকজন নিয়ে কোনো রকম অনুমতি না নিয়েই অত্যন্ত বিপজ্জনকভাবে তার বাড়ির সামনের একটি বৈদু্যতিক খুঁটি অপসারণের চেষ্টা চালায়। খবর পেয়ে নোয়াখালী পলস্নী বিদু্যতের সেনবাগ জোনাল অফিসের ডি জি এম (ভারপ্রাপ্ত) আল আমিন ঘটনাস্থলে উপস্থিত হলে ফরহাদ ও তার লোকজন মালামাল রেখে পালিয়ে যায়। পরে তিনি মালামালগুলো জব্দ করে নিয়ে আসেন এবং থানায় ফরহাদ ও বাপ্পি নামে দুজনের নাম উলেস্নখ করে একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে জানতে চাইলে সেনবাগ পলস্নী বিদু্যতের ডিজিএম (ভারপ্রাপ্ত) আল আমিন জানান, ফরহাদ নামে একজন লোক কয়েক বছর আগে খুঁটি সরানোর জন্য একটি আবেদন করেন, কিন্তু পরবর্তীতে তিনি টাকা জমা দেননি এবং কোনো যোগাযোগও করেননি। সম্প্রতি তিনি আমাদের না জানিয়েই খুঁটিটি অপসারণ করছেন বলে জানা মাত্রই ঘটনাস্থলে গেলে তারা মালামাল রেখে পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা সেনবাগ থানার এস আই নুর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন এবং আইনগত পদক্ষেপ নেয়ার কথা বলেন। অভিযুক্ত ফরহাদ হোসেনের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<108063 and publish = 1 order by id desc limit 3' at line 1