logo
রোববার, ২৫ অক্টোবর ২০২০ ৯ কার্তিক ১৪২৭

  স্বদেশ ডেস্ক   ১০ আগস্ট ২০২০, ০০:০০  

ত্রিশালে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত

তিন জেলায় চার লাশ

ত্রিশালে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত
ময়মনসিংহের ত্রিশালে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত হয়েছেন। অন্যদিকে গোপালগঞ্জের কাশিয়ানীতে দুই, সিরাজগঞ্জের বেলকুচিতে এক ও হবিগঞ্জের আজমিরীগঞ্জে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

ত্রিশাল (ময়মনসিংহ) : ময়মনসিংহের ত্রিশালে ছাগলে গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মনির হোসেন (৩৮) নামে এক যুবকের মৃতু্য হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৬ জন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ত্রিশাল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্বাগতা ভট্টাচার্য।

তিনি বলেন, রোববার দুপুর সোয়া ২টার দিকে উপজেলার নওধার গ্রামের রইচ উদ্দিন মাস্টারের একটি ছাগল প্রতিবেশী আনোয়ার হোসেনের উঠানের গাছের পাতা খাওয়া নিয়ে বাগবিতন্ডা হয়। এরই জেরে আনোয়ার হোসেনের লোকজন রইচ উদ্দিন মাস্টারের পরিবারের উপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে রইচ উদ্দিন মাস্টার ও তার ছেলে মনির হোসেনকে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মনির হোসেন মারা যান। এঘটনায় রইচ উদ্দিন মাস্টারের পরিবারের ৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে বলেও জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার স্বাগতা ভট্টাচার্য।

কাশিয়ানী (গোপালগঞ্জ) : গোপালগঞ্জের কাশিয়ানীতে দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জানাগেছে, শনিবার বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে কাশিয়ানী উপজেলার ফুকরা নামক স্থানে এলাকাবাসী ৩৫ বছর বয়সি অজ্ঞাতনামা যুবকের লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ হাসপালের মর্গে পাঠায়।

রামদিয়া পুলিশ তদন্ত কেন্দের ইনচার্জ ইন্সপেক্টর খন্দকার আমিনুর রহমান ঘটনা নিশ্চিত করে জানান, লাশের পরিচয় মেলেনি, হত্যাকান্ড হতে পারে। তবে লাশের গায়ে তেমন কোনো চিহ্ন পাওয়া যায়নি। লাশের ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

অপরদিকে, উপজেলার কাশিয়ানী উপজেলার পোনা গ্রাম থেকে শনিবার রাতে নুপুর বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

কাশিয়ানী থানার এস.আই রতন বৈরাগী জনান, মৃতের গলায় ফাঁসের চিহ্ন পাওয়া গেছে। রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে তার মৃতু্যর রহস্য।

বেলকুচি (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জের বেলকুচিতে ঋণের বোঝা বইতে না পেরে গাছের সাথে ফাঁস নিয়ে সুলতান মন্ডল (৬০) নামের একজন অসহায় বৃদ্ধ আত্মহত্যা করেছে। রবিবার উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের ধুলদিয়ার উত্তরপাড়া গ্রামের সুলতান মন্ডলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। জানা যায়, ঋণের বোঝা বইতে না পেরে বাড়ি হতে একটু দূরে ফাঁকা জায়গায় গাছের সাথে ফাঁস নিয়ে আত্মহত্যা করে। সে ঐ গ্রামের মৃত সেবান মন্ডলের ছেলে।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) নুরে আলম এই প্রতিবেদককে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে হতাশাগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় আম গাছের সাথে ফাঁস লাগানো অবস্থায় হাসান (২৪) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে ইছুব মিয়া চৌধুরীর পরিত্যক্ত বাড়ির বাউন্ডারীর ভেতর থেকে উদ্ধার করা হয়। সে জলসুখা ইউনিয়নের মাধবপাশা গ্রামের মৃত আবু তালেব মিয়ার পুত্র। আজমিরীগঞ্জ থানার ওসি মোশারফ হোসেন তরফদার এর সত্যতা নিশ্চিত করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে