logo
রোববার, ২৫ অক্টোবর ২০২০ ১০ কার্তিক ১৪২৭

  গোপালগঞ্জ প্রতিনিধি   ২০ সেপ্টেম্বর ২০২০, ০০:০০  

বলাকৈড় পদ্মবিলকে পর্যটনের আওতায় আনা হবে গোপালগঞ্জ ডিসি

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেছেন, বলাকৈড় পদ্মবিলকে পর্যটন এলাকার আওতায় আনা হবে। এর জন্য বাংলাদেশ পর্যটন করপোরেশনে আবেদন করেছেন। আশা করছেন তারা এ পদ্মবিলের সৌন্দর্য ধরে রাখার জন্য যাবতীয় ব্যবস্থা নেবেন।

শুক্রবার বিকালে সদর উপজেলার বলাকৈড় পদ্মবিলের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করে বলাকৈড় বাজার থেকে পদ্মবিলের যাওয়ার জরাজীর্ণ সরু রাস্তা পরিদর্শন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ডিসি আরও বলেন, বলাকৈড় পদ্মবিলের পদ্মফুলের সৌন্দর্য শুধু গোপালগঞ্জেই নয়, সারাদেশে এ সৌন্দর্য ছড়িয়ে পড়েছে। দূর-দুরান্তের পর্যটকদের আকর্ষণ করে এখানে আসার জন্য। এখানকার পদ্মবিলের নয়নাভিরাম দৃশ্য চোখ জুড়ায়। পদ্মবিলে আসার রাস্তা অত্যন্ত সরু ও জরাজীর্ণ। পর্যটকদের গাড়ি প্রবেশ করতে পারে না এবং হেঁটে যাওয়াটাও অনেকটা মুশকিল। তাই এলজিইডিকে রাস্তা প্রশস্ত ও পাকা করার জন্য বলেছেন।

শাহিদা সুলতানা জানান, এলজিইডির প্রকৌশলীরা ইতোমধ্যে পরিদর্শন করেছেন। তারা দ্রম্নত এ ব্যাপারে কার্যকরী ব্যবস্থা নেবেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাজী শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শাম্মী আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইলিয়াসুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিকুর রহমান খান, এনডিসি মিন্টু বিশ্বাস, নির্বাহী ম্যাজিস্ট্রেট রনি আলম নূর, আল মারুফ, মিলন সাহা, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সায়াদ উদ্দিন, সদর উপজেলা বন কর্মকর্তা জাহাঙ্গীর আলম খান প্রমুখ উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে