শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০ ১৪ কার্তিক ১৪২৭

আট জেলায় অভিযানে ২২ জন আটক

আট জেলায় অভিযানে ২২ জন আটক

হত্যা মামলা ও অপরাধমূলক কর্মকান্ডের দায়ে দেশের আট জেলায় নারীসহ ২২ জনকে আটক করেছে পুলিশ। নেত্রকোনা, চট্টগ্রাম, ফরিদপুর, দিনাজপুর, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, মাদারীপুর ও কুড়িগ্রাম থেকে তাদের আটক করা হয়। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

পূর্বধলা (নেত্রকোনা) : নেত্রকোনা সিআইডি পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া হত্যা ও ছিনতাই মামলার আসামি জয়তুল এলায়িত ওরফে আশিককে (২৪) শুক্রবার আটক করেছে পূর্বধলা থানা পুলিশ। আটককৃত আশিক ময়মনসিংহের নান্দাইল থানার গোপীনাথপুর এলাকার মৃত বজলু মিয়ার ছেলে।

বোয়ালখালী (চট্টগ্রাম) : চট্টগ্রামের বোয়ালখালীতে ৭ হাজার ৬শ' ৫০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল ৮টার দিকে ট্রাকে করে ইয়াবার চালান নিয়ে যাওয়ার সময় আরাকান সড়কের গোমদন্ডী ফুলতল এলাকায় ট্রাকে তলস্নাশি চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে আটক করা হয়। এ সময় ট্রাকটি জব্দ করে থানা পুলিশ।

আটককৃতরা হলেন- কক্সবাজার ঝিলংঝার ৬ নম্বর ওয়ার্ড বাংলাবাজার এলাকার মো. ছলিমুলস্নাহর ছেলে কামরুল ইসলাম (২৪) ও ডিঙ্গাপাড়া, বটতলী করনিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে মো. রাশেদ (২৫)।

ফরিদপুর : ফরিদপুরে সাড়ে ছয় হাজার পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছের্ যাব। শনিবার ভোররাতে তাকে শহরের রঘুনন্দনপুর মহলস্না হতে তাকে আটক করা হয়। আটক ওই ব্যক্তির নাম মুকুল মোল্যা (২১)। সে বোয়ালমারী উপজেলার ডোবরা মৃত আব্দুল লতিফের ছেলে।

র্

যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক দেবাশীষ কর্মকার জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গভীর রাতে অভিযান চালিয়ে মুকুল মোল্যাকে সাড়ে ৬ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়।

ফুলবাড়ী (দিনাজপুর) : দিনাজপুরের ফুলবাড়ীতে গরু চুরির অভিযোগে এক মহিলাসহ তিনজনকে আটক করে থানায় সোপর্দ করেছে গ্রামবাসী। শুক্রবার বিকাল সাড়ে ৫টায় শিবনগর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ গ্রামে একটি গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় ওইদিন রাতে গরুর মালিক মিনতি মার্ডি বাদী হয়ে ফুলবাড়ী থানায় ধৃত মহিলাসহ তিনজনকে আসামি করে একটি চুরির মামলা দায়ের করেন। আটককৃতরা হলেন, পার্বতীপুর উপজেলার গবিন্দপুর গ্রামের মোজাহার আলীর মেয়ে মোস্তারিনা (২৮), নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার পশ্চিমপাড়া গ্রামের জয়নাল আবেদিনের ছেলে হাফিজার রহমান (২৯) একই উপজেলার মুিন্সপাড়া গ্রামের ময়েজ উদ্দিনের ছেলে ছকিম উদ্দিন (৩৫)।

বাজিতপুর (কিশোরগঞ্জ) : কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার নিতারকান্দি এলাকা থেকে চার জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শওকত মিয়া (৫০), মাসুদ মিয়া (৪৫), আব্দুর রউফ (৪০) ও আল মাসুদ (৪৯)।

ঘাটাইল (টাঙ্গাইল) : টাঙ্গাইলের ঘাটাইলে একটি প্রাইভেটকার থেকে ৩৫০ বোতল ফেনসিডিলসহ দেলোয়ার হোসেন (৩৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছের্ যাব-১২। শুক্রবার ভোরে উপজেলার দড়ি চৈথট্র গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটককৃত দেলোয়ার হোসেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার কামারপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

উলিপুর (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের উলিপুরে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) নিয়ে বাজি ধরে জুয়া খেলার সময় ৯ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর শনিবার দুপুরে তাদের জেল-হাজতে প্রেরণ করা হয়। 

জানা যায়, শুক্রবার রাতে অভিযান চালিয়ে উপজেলার দলদলিয়া ইউনিয়নের পাতিলাপুর গ্রামের নুর ইসলামের মুদি দোকান থেকে বাজি ধরে জুয়া খেলার সময় রাশেদুল ইসলাম (৩৫) নুর ইসলাম (৫০), দুলাল মিয়া (২৪), লাভলু মিয়া (২২), মাহফুজুর রহমান (১৯) মেজবাউল ইসলাম (১৯), আতিকুর রহমান (২৯), ইয়াছিন আলী (২২), রাশেদুল ইসলামকে (২৮) আটক করা হয়।

মাদারীপুর : মাদারীপুর সদর উপজেলার নতুন মাদারীপুর এলাকার লক্ষ্ণীগঞ্জ গ্রামে শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ বিশটির অধিক মামলার আসামি মো. আলমগীর হাওলাদারকে (৪৫) গ্রেপ্তার করেছের্ যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল। শনিবার দুপুরের্ যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd

close

উপরে