বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
পাঁচ জেলায় ৬ মরদেহ

মেহেরপুরে মাঠকর্মীকে কুপিয়ে হত্যা

স্বদেশ ডেস্ক
  ২৪ অক্টোবর ২০২০, ০০:০০

মেহেরপুরে উপজেলা সমাজসেবা অফিসের মাঠকর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ২, নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১, পটুয়াখালীর কলাপাড়ায় ১, জামালপুরের বকশীগঞ্জে ১ ও নীলফামারীর কিশোরগঞ্জে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো খবর :

মেহেরপুর : মেহেরপুরে সমাজসেবা অফিসের মাঠকর্মী ফারুক হোসেন (৩৯) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। দুই সন্তানের জনক ফারুক জেলা শহরের তাঁতিপাড়ার সাখাওয়াত হোসেনের ছেলে ও সদর উপজেলা সমাজসেবা অফিসের কর্মচারী ছিলেন। বৃহস্পতিবার রাতে মেহেরপুর সদর থানার কাছে হত্যার এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ফারুক রাতে সদর থানা মোড়ের একটি দোকানে মশার কয়েল কিনতে যান। দোকান থেকে বাড়ি ফেরার সময় ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাকে পিছন থেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। চিৎকারে আশপাশের মানুষ তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নবীনগর ও ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মো. হোসেন মিয়া (৪৫) ও সজীব মিয়া সুজন (৪০) নামে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার রতনপুর ও ভেলানগর গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। সুজন রতনপুর গ্রামের কামাল মিয়ার এবং হোসেন মিয়া ভেলানগর গ্রামের বাবর আলীর ছেলে। এলাকাবাসী জানান, বৃহস্পতিবার ভোরে সুজনের রক্তাক্ত মরদেহ গ্রামের হলধর মাস্টারের বাড়ির পুকুর পাড়ে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। অন্যদিকে পারিবারিক কলহের জের ধরে হোসেন মিয়া হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলে তার পরিবার জানিয়েছে। খবর পেয়ে পুলিশ তার মরদেহও ময়নাতদন্তের জন্য একই হাসপাতাল মর্গে পাঠায়।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের আড়াইহাজারে মুক্তা আক্তার (১৮) নামে এক নববধূ আত্মহত্যা করেছেন। উপজেলার মাহমুদপুর ইউনিয়নের কল্যান্দী বিলপাড় গ্রামে বৃহষ্পতিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। শুক্রবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠায়। আড়াইহাজার থানার এসআই রিয়াজ জানান, গ্রামের মোক্তার হোসেনের মেয়ে মুক্তার এক সপ্তাহ আগে বিয়ে হয় উপজেলার ফতেপুর ইউনিয়নের কাইমপুর গ্রামের সেলিম মিয়ার ছেলে আল আমিনের সঙ্গে। বৃহস্পতিবার রাতে মুক্তা তার বাবার বাড়িতে থাকা অবস্থায় বিষ পান করে আত্মহত্যা করে।

কলাপাড়া (পটুয়াখালী) : পটুয়াখালীর কলাপাড়ায় লালুয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মো. আনোয়ারুল ইসলাম (৫৮) ওরফে দিলিপ গাজীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ইউনিয়নের ছোট ৫নং গ্রামে তার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। জানা গেছে, বৃহস্পতিবার সকালে স্থানীয় একজন জমির কাগজপত্র দেখানোর জন্য আনোয়ারুলের বাড়িতে যান। এ সময় বাড়ির সামনের দরজা তালাবদ্ধ দেখে তিনি বাড়ির পিছনে গিয়ে ডাকাডাকি করেন। কোনো সাড়া না পেয়ে ভেতরে ঢুকে তাকে কাঁথা পেঁচানো অবস্থায় দেখতে পান। এ সময়ও তাকে ডেকে কোনো সাড়া না পেয়ে স্থানীয়দের মাধ্যমে থানায় খবর দেওয়া হয়।

বকশীগঞ্জ (জামালপুর) : জামালপুরের বকশীগঞ্জে সজিব খান (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সজিব সাধুরপাড়া ইউনিয়নের খান পাড়া গ্রামের লিয়াকত আলী খানের ছেলে। শুক্রবার সকাল ৯টার দিকে একটি কাঁঠাল গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহটি উদ্ধার করা হয়। সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু জানান, শুক্রবার সকালে সজিব খানের মরদেহ বাড়ির পাশে একটি কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা তাকে জানায়। তিনি বিষয়টি বকশীগঞ্জ থানাকে জানালে তারা মরদেহ উদ্ধার করে। বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জ (নীলফামারী) : নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে জাহাঈীর আলম (১৪) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার বিকালে উপজেলার নিতাই মুশরুত পানিয়াল পুকুর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। জাহাঙ্গীর ওই গ্রামের মোকলেছুর রহমানের ছেলে সপ্তম শ্রেণির ছাত্র ছিল। কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল বিষয়টি নিশ্চিত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<116309 and publish = 1 order by id desc limit 3' at line 1