শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিভিন্ন অপরাধে চার জেলায় গ্রেপ্তার ৯ আটক ৩

স্বদেশ ডেস্ক
  ২৬ অক্টোবর ২০২০, ০০:০০

দেশের চার জেলায় মাদক, ছিনতাই, ডাকাতি ও প্রতারণার দায়ে ৯ জনকে গ্রেপ্তার ও ৩ জনকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। গাজীপুর, চট্টগ্রাম, বগুড়া ও চাঁদপুর থেকে তাদের গ্রেপ্তার ও আটক করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর:

গাজীপুর : গাজীপুর মহানগরীর ভোগড়া এলাকা থেকে ইয়াবা টেবলেটসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব-১-এর সদস্যরা। গ্রেপ্তাররা হলো গাজীপুরের বাসন সড়ক এলাকার মো. ইমন হোসেন (২০), রংপুরের পীরগাছা থানা এলাকার মো. আফছার আলী (৩২), কিশোরগঞ্জের মিঠামইন থানা এলাকার মো. সাগর মিয়া (২০), চুয়াডাঙ্গা সদরের মো. আরিফুল ইসলাম (৩২), বরিশালের মুলাদী থানা এলাকার মো. ইমন হাওলাদার (২০) ও তার ছোট ভাই মো. সুমন হাওলাদার (১৮)।র্ যাব-১, স্পেশালাইজড কোম্পানির কমান্ডার আব্দুলস্নাহ আল মামুন জানান, শনিবার মধ্যরাতে গাজীপুর বাসন থানাধীন ভোগড়া বাইপাস বিশ্বরোড মোড় ভোগড়া মিঞাবাড়ি এলাকার ভাই ভাই জেনারেল স্টোরের সামনে মহাসড়কের উপর মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পরে ৭০ পিস ইয়াবা টেবলেটসহ তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ১ হাজার ৫৫০ টাকা এবং চারটি মোবাইল ফোন জব্ধ করা হয়।

সীতাকুন্ড (চট্টগ্রাম) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ডে ছিনতাইকালে দেশীয় অস্ত্রসহ দিলসাদ (২৮) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে হাইওয়ে পুলিশ। রোববার ভোরে উপজেলার রয়েল গেট এলাকায় এ ঘটনা ঘটে। সে সীতাকুন্ডের সোনাইছড়ি ইউনিয়নের পাক্কা মসজিদ এলাকার মোহাম্মদ ইউসুফের পুত্র। পুলিশ জানায়, পণ্যবাহী ট্রাকটি মহাসড়কের রয়েল গেট এলাকায় পৌঁছামাত্র গাড়ি থামিয়ে চালক ও সহযোগী চালক তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে যা কিছু আছে বের করে দেওয়ার জন্য বলে। এ সময় উভয় পক্ষের মধ্যে ধস্তাধস্তি চলাকালে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারী দিলসাদকে গ্রেপ্তার করেন। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি ছুরি, চাপাতিসহ বেশ কয়েকটি মোবাইল উদ্ধার করেন। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর রোববার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আদমদীঘি (বগুড়া) :বগুড়ার আদমদীঘিতে ভুয়া পুলিশ পরিচয়ে ৫ম বিয়ে করতে গিয়ে সাজু মিয়া (২৮) নামের বর ও আজম (৩৫) নামের ঘটক আটক হয়েছে। সাজু মিয়া জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার চক ইসলামপুর (ছুতিপুকুরিয়া) গ্রামের হবিবুর রহমানের ছেলে ও ঘটক আজম আদমদীঘির ছোট আখিড়া গ্রামের জপিন উদ্দিনের ছেলে। শনিবার রাতে আদমদীঘির ছোট আখিড়া গ্রামে ঘটক আজমের বাড়ি থেকে ভুয়া পুলিশকে গ্রেপ্তার করে। এ সময় তার নিকট থেকে পুলিশের পোশাক, হ্যান্ডকাপ ও পরিচয়পত্র উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দমদমা গ্রামের কনের মা লাবনী আক্তার বাদী হয়ে উলিস্নখিত দুই ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

মতলব (চাঁদপুর) : চাঁদপুর মতলব উত্তরে সড়কে গাছ ফেলে পুলিশের টহল গাড়িতে ডাকাতির চেষ্টা করেছে একদল ডাকাত। এ ঘটনায় তিন ডাকাতকে আটক করা হয়েছে। পালিয়েছে আরও বেশ কয়েকজন ডাকাত। রোববার ভোররাতে চাঁদপুর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের গালিমখাঁ মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ সময় আটক হওয়া ডাকাতদের কাছ থেকে বেশকিছু অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন, মুন্সিগঞ্জের শুভ (২৬), নারায়ণগঞ্জের সফিক (২৮) ও মতলব উত্তরের দশানি এলাকার মোস্তফা (৩২)। আটক হওয়া ডাকাতদের কাছ থেকে বেশকিছু অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, এরা সবাই আন্তঃজেলা ডাকাতদলের সদস্য।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<116527 and publish = 1 order by id desc limit 3' at line 1