শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ধর্ষণ-মাদকের দায়ে ৯ জন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ৩০ অক্টোবর ২০২০, ০০:০০

দেশের ছয় জেলায় ধর্ষণ ও মাদকসহ বিভিন্ন অপরাধে ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রংপুর, নাটোর, কুমিলস্না, গাজীপুর ও চাঁপাইনবাবগঞ্জ থেকে পৃথক ঘটনায় তাদের গ্রেপ্তার করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর :

রংপুর: রংপুরে ইয়াবা ও গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ। বৃহস্পতিবার রংপুর মেট্রোপলিটন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। মহানগর কোতোয়ালি থানা পুলিশ স্থানীয় মুলাটোল আমতলা এলাকায় অভিযান চালিয়ে ২০ পিস ইয়াবাসহ গুড়াতিপাড়া কবরস্থান এলাকার বিদু্যৎ মিয়াকে (২৫) গ্রেপ্তার করে। অন্যদিকে, মহানগর তাজহাট থানা পুলিশের অভিযানে স্থানীয় মিলনপুর এলাকা থেকে স্বপন মিয়া (৪০) ও গোলসেনুর বেগমকে (৩৫) গ্রেপ্তার করা হয়।

নাটোর: নাটোরের বেসরকারি জেনারেল হাসপাতালের ক্যাশ ম্যানেজার মিতা খাতুন হত্যা মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি হাসপাতালের মালিক আজিজ মোলস্নাকে গ্রেপ্তার করেছের্ যাব-৫। বুধবার রাতে শহরের চকরামপুরস্থ জেনারেল হাসপাতালের চতুর্থ তলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিতাস (কুমিলস্না): কুমিলস্নার গৌরীপুর-হোমনা সড়কের তিতাস অংশের কেশবপুর সংযোগ রাস্তার মোড়ে সিএনজি আটকে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার রাত সাড়ে ৮টায় ডাকাত দল হোমনার মিরাশের গরু ব্যবসায়ী রিপণ মিয়াকে মারধর করে পাঁচ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ সময় স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ একজনকে আটক করে।

তিতাস (কুমিলস্না) : কুমিলস্নার তিতাসে আড়াই বছরের শিশুকন্যাকে ছুরি দিয়ে হত্যার ভয় দেখিয়ে তার মাকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে মামলা করেছে ধর্ষিতার বোন। আদালতে অভিযোগের প্রেক্ষিতে তিতাস থানায় এই মামলা নথিভুক্ত করা হয়। থানা পুলিশ বুধবার বিকালে উক্ত মামলার একমাত্র আসামি শাওনকে (৩৫) আটক করে কোর্টে প্রেরণ করেছে।

টঙ্গী (গাজীপুর): টঙ্গী প্রেসক্লাবে চুরির ঘটনায় আবু বক্কর (১৯) নামে এক চোরকে আটক করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। তার বাড়ি পিরোজপুর জেলার ইন্দুরকান্দি থানাধীন বটতলা বালিপাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে।

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ফেনসিডিলসহ দুইজনকে গ্রেপ্তার করেছে ভোলাহাট থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে এসআই আবদুস সালামের নেতৃত্বে ভোলাহাট উপজেলার বড় জামবাড়িয়া ইউনিয়নের ইউসুফ আলীর বাড়ির সামনে পাকা রাস্তা হতে ১২০ বোতল ফেনসিডিলসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিরা হলো শিবগঞ্জ উপজেলার উনিশ বিঘি গ্রামের মনিরুল ইসলামের ছেলে মিঠুন (২৫) ও কয়লাবাড়ি গ্রামের এনামুল হকের ছেলে জসিম (২৬)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<117233 and publish = 1 order by id desc limit 3' at line 1