শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ৩০ নভেম্বর ২০২০, ০০:০০

বকশীগঞ্জে বিএনপির

মতবিনিময় সভা

ম বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা বিএনপির নবগঠিত কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেছেন সাধুরপাড়া ইউনিয়ন বিএনপির নেতারা। শুক্রবার সন্ধ্যায় পৌরসভার ওয়েস্টার্ন শো-রুমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান মানিক সওদাগরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম বাদশা, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম কারী, উপজেলা বিএনপির সদস্য জাহাঙ্গীর আলম পুলক, উপজেলা বিএনপির সদস্য গাজীউর রহমান গাজী, সাধুরপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আ. রউফ, সাধারণ সম্পাদক গাজী মো. সহিজল হক, বিএনপি নেতা রাশেদুজ্জামান সোনা মিয়া প্রমুখ।

ঝিনাইদহে অপহৃত

নারী উদ্ধার

ম ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ শহর থেকে অপহৃত এক নারীকে উদ্ধার করেছের্ যাব। শনিবার রাতে শহরের পানি উন্নয়ন বোর্ড ওয়াপদাপাড়া থেকে তাকে উদ্ধার করা হয়। ১৮ নভেম্বর অপহৃত ওই নারী স্বামীর বাড়ি থেকে নিখোঁজ হয়। ওই দিনই ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি (নং ৮৯৩) দায়ের করেন তার আত্মীয়রা।

চামেলী ঝিনাইদহ জেলার সদর উপজেলার মাটিকুমড়া গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী। রোববার সকালে মেইল বার্তার মাধ্যমে এসব তথ্য জানান ঝিনাইদহর্ যাব-৬ সিপিসি-২ কোম্পানি কমান্ডার কামাল উদ্দিন।

তিনি জানান, থানায় সাধারণ ডায়েরির সূত্র ধরের্ যাবের একটি দল অভিযান চালিয়ে অপহৃত চামেলীকে উদ্ধার করে। পরে তাকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

ডিমলায় বাকাসস

কর্মবিরতি পালিত

ম ডিমলা (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর ডিমলায় বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) ঘোষিত ১৫ দিনের কর্মবিরতি পালন করছে উপজেলা শাখা। রোববার সকালে উপজেলা পরিষদ মাঠে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অংশগ্রহণকারীরা জানিয়েছে, বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয় তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদবী ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে এ কর্মবিরতি পালন করা হচ্ছে।

এ সময় বক্তব্য রাখেন, ডিমলা উপজেলা (বাকাসস) সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের নাজির দিলিপ কুমার রায়, অফিস সুপার (ভারপ্রাপ্ত) ও বাকাসস সদস্য রোকনুজ্জামান, ভূমি অফিসের নাজির- মফিজুল ইসলাম প্রমুখ।

দুর্গাপুরে অ্যাডভোকেসি সেমিনার অনুষ্ঠিত

ম দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে প্রবীণ প্রতিবন্ধী প্রকল্প কারিতাস ময়মনসিংহ অঞ্চলের আয়োজনে প্রবীণ প্রতিবন্ধী ও মাদকাসক্ত ব্যক্তিদের স্থানীয় সুযোগ-সুবিধা প্রাপ্তিতে অ্যাডভোকেসি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে দুর্গাপুর আদিবাসী অডিটরিয়ামে আয়োজিত এ সেমিনারে দুর্গাপুর প্রতিবন্ধী ফোরাম সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার। কারিতাস মাঠ কর্মকর্তা ছবি ম্রংয়ের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আবদুর রউফ, কারিতাস এসডিডিবি জুনিয়র প্রোগাম অফিসার এলটুস নকরেক ও বিরিশিরি বালিকা উচ্চবিদ্যালয়ের শিক্ষক রমিচ উদ্দীন।

মতলবে সুরক্ষা সামগ্রী বিতরণ

ম মতলব (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের মতলব উত্তরে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় জনসচেতনতামূলক প্রচারে পুলিশ ও জনসাধারণের মাঝে সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার উপজেলার ছেংগারচর বাজারে সুরক্ষাসামগ্রী হিসেবে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন উপজেলা যুবলীগের সদস্য নাসির উদ্দিন মিয়া। এ সময় মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শহীদ উলস্নাহ প্রধান, উপজেলার যুবলীগের প্রচার সম্পাদক রেফায়েত উলস্নাহ, পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন ঢালী খোকন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ত্রিশালে ক্যাম্পেইন অনুষ্ঠিত

ম ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা পরিষদ চত্বরে মাস্ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। রোববার পৌর মেয়র এ বি এম আনিছুজ্জামান আনিছ ক্যাম্পেইনের মাধ্যমে কয়েক হাজার মাস্ক বিতরণ করেন। মাস্ক ক্যাম্পেইন উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম ও উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে