শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সড়কে দুইজন নিহত

স্বদেশ ডেস্ক
  ০৩ ডিসেম্বর ২০২০, ০০:০০

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী ও ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় এক সাবেক ইউপি চেয়ারম্যান নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নে ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নুরুজ্জামান মন্ডল রায়গঞ্জ ইউনিয়ন পরিষদে দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান মন্ডল ওরফে নুরু মন্ডল (৬২) বাড়ি থেকে বেরিয়ে মোটরসাইকেলযোগে কুড়িগ্রাম- ভূরুঙ্গামারী সড়কের আন্ধারীঝাড় বাজারের আইনাল মন্ডলের চাতালের সামনে পৌঁছলে একটি দ্রম্নতগামী ট্রলির সঙ্গে তার মোটরসাই?কেলের সংঘর্ষ হয়। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় তার মৃতু্য হয়। ট্রলিচালক মারাত্মকভাবে আহত হয়ে নাগেশ্বরী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কালীগঞ্জ (ঝিনাইদহ) : ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মুজিবর রহমান (৭৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুজিবর রহমানের বাড়ি উপজেলার পাতবিলা গ্রামে।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, সকালে মুজিবর রহমান রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ রাস্তার উপর উঠে পড়েন। এ সময় দ্রম্নতগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে