• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

ফুলছড়িতে জুয়েল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ফুলছড়িতে জুয়েল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

গাইবান্ধার ফুলছড়িতে অটোরিকশা চালক জুয়েল মিয়ার হত্যাকারীদের দ্রম্নত গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার গাইবান্ধা-বালাসীঘাট সড়কের একাডেমি বাজার এলাকায় ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে কঞ্চিপাড়া এলাকাবাসী।

এ সময় বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, অধ্যক্ষ রাশেদুজ্জামান রোকন, কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিটন মিয়া, সাবেক ইউপি সদস্য শফিউল ইসলাম সাজু, উদাখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীন আহমেদ, যুবলীগ নেতা রেদওয়ান আশরাফ পলাশ, সমাজসেবক মোসলেম উদ্দিন মাসুম, কঞ্চিপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জু সরকার প্রমুখ। বক্তারা অবিলম্বে জুয়েল মিয়ার হত্যাকারীদের গ্রেপ্তার করে দ্রম্নত শাস্তি ও ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধারের দাবি জানান।

উলেস্নখ্য, ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের সোনারপাড়া গ্রামের নছিম উদ্দিনের পুত্র জুয়েল মিয়া (৪৫) গত ২৬ নভেম্বর রাতে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। পরদিন শৌলতারী ব্রিজের নিচে অজ্ঞাত ব্যক্তির লাশ দেখে পুলিশকে খবর দিলে গাইবান্ধা সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে। এদিন জুয়েলের পরিবারের লোকজন থানায় এসে তার লাশ শনাক্ত করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে