• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ জুয়াড়ি ও মাদকসেবী গ্রেপ্তার দুই জেলায় গ্রেপ্তার আরও দুইজন

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ জুয়াড়ি ও মাদকসেবী গ্রেপ্তার দুই জেলায় গ্রেপ্তার আরও দুইজন

ব্রাহ্মণবাড়িয়ায় মদ, তাস ও নগদ অর্থসহ ১৪ জনকে গ্রেপ্তার করেছের্ যাব। অন্যদিকে খুলনার পাইকগাছায় ছাত্রী ধর্ষণের অভিযোগে এক মাদ্রাসা সুপার ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক চোরাকারবারিকে গ্রেপ্তারের খবর পাওয়া গেছে। আমাদের আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিরা বিস্তারিত জানিয়েছেন-

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় ৩৬ লিটার চোলাই মদ, তিন বোতল ভোদকা, ৫৮টি তাস ও নগদ ৩২০ টাকাসহ ১৪ মাদকসেবী ও জুয়াড়িকে গ্রেপ্তার করেছের্ যাব ১৪-এর ভৈরব ক্যাম্প। মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর ভবন সংলগ্ন সুইপার কলোনী, পৌর এলাকার কালাইশ্রী পাড়া ও শেরপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মাদকসহ গ্রেপ্তারকৃতদের মধ্যে নয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- পৌর এলাকার কান্দিপাড়ার মোশারফ হোসেন (৪৮) ও মো. রুমেল (৩৮), পূর্ব মেড্ডার রাজু মোদক (২৮), পশ্চিম পাইকপাড়ার আসিফ সরকার (৩০), ভাদুঘরের শান্তি খিরমহন ঋষি (৪৫) ও মো. ফেরদৌস (৩৩), কাজীপাড়ার পারুল মিয়া (৭১), নিউ মৌড়াইলের হাসান মিঠু, কিশোরগঞ্জের অষ্টমগ্রাম উপজেলার নির্মল দাস (২২) এবং পৈরতলার তছলিম খান (৫০)। গ্রেপ্তারকৃতরা মাদকসেবী। তাদেরকে পৌর ভবন সংলগ্ন সুইপার কলোনী, পৌর এলাকার কালাইশ্রী পাড়া থেকে গ্রেপ্তার করা হয় এবং তাদের কাছ থেকে ৩৬ লিটার চোলাই মদ এবং ৩ বোতল ভোদকা জব্দ করা হয়।

অন্যদিকে পৃথক অভিযানে পৌর শহরের শেরপুর এলাকার মীর সাহাবুদ্দিন (রহ.) রেন্ট এ কারের গ্যারেজের ভিতরে জুয়া খেলার সময় চারজনকে গ্রেপ্তার করেছের্ যাব। গ্রেপ্তারকৃতরা হলেন- পৌর এলাকার মধ্যপাড়ার টিটু দেবনাথ (২৫), বেহাইর গ্রামের ফায়জুল ইসলাম (২৩), শেরপুর গ্রামের ইমরান (২১) ও নয়নপুর গ্রামের মাহিন মিয়া (২০)। এ সময় তাদের কাছ থেকে ৫৮টি তাস ও নগদ ৩২০ টাকা জব্দ করা হয়।

পাইকগাছা (খুলনা) : খুলনার পাইকগাছায় চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা সুপারকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় বুধবার থানায় মামলা করা হয়। পুলিশ ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

জানা যায়, কয়রা উপজেলার খিরোল গ্রামের আব্দুল হাকিম সরদারের ছেলে মো. হাবিবুর রহমান (৫৫) পাইকগাছা উপজেলার লস্কর-পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার হিসেবে চাকরি করেন। সোমবার তিনি ওই ছাত্রীর বাড়ি গিয়ে তাকে মাদ্রাসায় অ্যাসাইনমেন্ট নিয়ে যাওয়ার কথা বলে আসেন। ছাত্রীটি রাত ৮টার দিকে মাদ্রাসায় গেলে নিজের ঘরে নিয়ে তাকে ধর্ষণ করেন মাদ্রাসা সুপার। এ ঘটনা বাড়িতে জানালে এলাকাবাসীর সহায়তায় পাইকগাছা থানা পুলিশ মাদ্রাসা সুপার হাবিবুর রহমানকে গ্রেপ্তার করে।

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ মো. মাসুদ রানা (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছের্ যাব-১১। বুধবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোডের ডাচ্‌-বাংলা ব্যাংক ইউটার্নে চেকপোস্ট বসিয়ে তলস্নাশি চালানোর সময় তাকে গ্রেপ্তার করা হয়।

র?্যাব-১১'র প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে আনা শাড়ি মাসুদ রানা ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন মার্কেটে বিক্রি করতেন। তিনি কুমিলস্নার কোতোয়ালি থানার বিষ্ণুপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে। এ বিষয়ে তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে