শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গুরুদাসপুরে জাতীয় পার্টির শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  ০৩ ডিসেম্বর ২০২০, ০০:০০

নাটোরের গুরুদাসপুর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক দিল মোহাম্মদ মোলস্না, সাংগঠনিক সম্পাদক এসএম মাহাবুবুর রহমান এবং পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নাদিম পারভেজ অপুসহ শতাধিক নেতাকর্মী পদত্যাগ করেছেন। বুধবার সকালে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে তারা এ ঘোষণা দেন।

এ বিষয়ে সাধারণ সম্পাদক দিল মোহাম্মদ মোলস্না বলেন, দীর্ঘ ৩০ বছর দলের সঙ্গে সম্পৃক্ত থেকে ৯ বছর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এ সময় কথিত আলাউদ্দিন মৃধা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদকের দায়িত্বে থাকা অবস্থায় দলের কোনো কার্যক্রমের সঙ্গে ছিলেন না। তাছাড়া দলের মধ্যে গ্রম্নপিং এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। তিনি আরও জানান, 'এরপরও দলের সব কার্যক্রম যথাযথভাবে পালন করেছি। কিন্তু ওই কথিত আলাউদ্দিন মৃধাকে দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক করায় আমরা দলীয় সিদ্ধান্ত নিয়ে পদত্যাগ করলাম।'

প্রেস বিফিংয়ে আরও বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক এসএম মাহাবুবুর রহমান (রফিক), গুরুদাসপুর পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নাদিম পারভেজ অপু, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও নাজিরপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, ধারাবারিষা ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাটুল প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে